রাকুল প্রীতের থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল

0 12

বিনোদন ডেস্ক : ফিট থাকার জন্য বলিউডের নায়িকারা অনেক কিছুই করে থাকেন ৷ নিয়মিত ডায়েট, কঠিন ব্যায়াম, ঘণ্টার পর ঘণ্টা জিম। তবে স্লিম ফিগারের অধিকারী হন।

বলিউডে এ রকমই এক ফিটনেস সম্বলিত নায়িকা হলেন রাকুল প্রীত ৷ রাকুলের ফিটনেস রুটিন দেখলে অনেকেই হতবাক হন ৷ নিয়মিত ডায়েট থেকে শুরু করে কঠিন ব্যায়াম সবেতেই আছেন নায়িকা ৷ করোনা মহামারীর জন্য শুটিং ও চলচ্চিত্রের কাজ থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ফ্যানদের সঙ্গে জুড়ে থাকেন। রাকুল প্রীত প্রায় সময়ই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ভিডিও এবং ছবি শেয়ার করে থাকেন। শুধু এটিই নয়, তাঁর ফিটনেসের জন্যেও ভক্তদের মধ্যে তিনি খুব জনপ্রিয়।

তবে এ বার রাকুলকে দেখা গেল হট প্যান্ট পরে শীর্ষাসন করতে ৷ তবে এই শীর্ষাসনের ভিডিওটি নতুন নয়, এটি তাঁর একটি পুরনো ভিডিও যা ইন্টারনেটে দারুণ ভাইরাল হচ্ছে!

নায়িকার এই ভিডিওতে তাঁর ভক্তরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন এবং অভিনেত্রীর ফিটনেস এবং স্ট্রেন্থের প্রশংসাও করেছেন। রাকুল প্রীতের এই ভিডিওটি ইনস্টাগ্রামে ৭ লক্ষের বেশি বার দেখা হয়েছে। এই ভিডিওটি শেয়ার করার সময়, রাকুল প্রীত তাঁর ভক্তদের কোনও বিশেষজ্ঞের অনুপস্থিতি ছাড়া এটি না করার পরামর্শ দিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.