উষ্ণতা ছড়াচ্ছেন রিয়া সেন

0 17

বিনোদন ডেস্ক : ওপার বাংলার মডেল ও অভিনেত্রী রিয়া সেন। অভিনেত্রীর বাইরেও তাঁর পরিচয় তিনি মহানায়িকা সুচিত্রা সেনের নাতনী। অভিনয়ে ছন্দপতন ঘটলেও রূপ, লাবণ্যে তিনি যেন অনন্যা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত বেশ খোলামেলা ছবি প্রকাশ করেন। সেখানে ভক্ত অনুরাগীদের মন্তব্য থাকে তাঁর রূপের প্রশংসায়। সম্প্রতি নতুন একটি খোলামেলা ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। সেখানে তিনি লেখেন, যারা ‘রিয়া সেন সেনা কর্মকর্তা’ অ্যাপে সাইন আপ করেছেন তাঁদের সবাইকে প্রচুর ভালবাসা। এটা আমার জন্য এটি একটি স্মরণীয় অভিজ্ঞতা । ৬ মাসের একটি সুন্দর গল্প তৈরি করেছি এবং সামনে আরও অনেক কিছু আসছে! সাথে থাকুন…

রিয়া সেন ১৯৯১ সালে বিষকন্যা চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। ১৯৯৮ সালে ফাল্গুনি পাঠকের ইয়াদ পিয়া কি আনে লাগে ভিডিওর মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি।সেসময় তাঁর বয়স ছিল ১৬ বছর। ২০০১ সালে তিনি ‘স্টাইল’ দিয়ে বলিউডে পা রাখেন। ২০০৬ সালে তিনি ‘আপনা সাপনা মানি মানি’ তে অভিনয় করেছিলেন। এছাড়াও তাঁর অন্যান্য সফল চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে প্রীতিশ নন্দীর মিউজিক ফিল্ম, ঝংকার বিটস ( হিংলিশ ভাষায় তৈরি) (২০০৩), শাদি নং ওয়ান (২০০৫) এবং মালায়ালম ড্রাফ্ট মুভি আনন্দরাম (২০০৫)।

তিনি হিন্দির পাশাপাশি বাংলা, তামিল ও মালায়ালাম ভাষার ছবিতেও কাজ করেছেন। এরপরে তিনি অনেক মিউজিক ভিডিও, ফ্যাশন শো, টিভি শো করেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.