প্রকাশ্যে তিন কন্যার সঙ্গে গাওয়া ডলি সায়ন্তনীর গান (ভিডিও)

39

বিনোদন ডেস্ক : শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। দীর্ঘ দিনের ইচ্ছা ছিল তার তিন কন্যার সঙ্গে গান গাওয়ার। সর্বশেষ গত মাসে সেই ইচ্ছার প্রতিফলন ঘটে ‘পারিনি ভুলতে তোকে’ শিরোনামের গানে কণ্ঠ দেওয়ার মধ্য দিয়ে।

ডলি সায়ন্তনীর সঙ্গে এ গানে কণ্ঠ দিয়েছেন তার তিন কন্যা—কথা, রিমঝিম ও ফাইজা। ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে এ গান। গানের কথা লিখেছেন এস কে দীপ। সংগীতায়োজন করেছেন আকাশ মাহমুদ।

ডলি সায়ন্তনী বলেন—আমার মেয়েরাও গানপাগল। দীর্ঘ দিনের ইচ্ছা ছিল, ওদের সঙ্গে গান গাওয়ার। অবশেষে তা পূরণ হলো। আশা করছি, শ্রোতাদের গানটি ভালো লাগবে।

গীতিকার এস কে দীপ বলেন—ডলি সায়ন্তনী আপু প্রথমবার তিন মেয়েকে নিয়ে গান করেছেন। বাংলা ও ইংরেজি ভাষার গানটি লেখার দায়িত্ব আমাকে দিয়েছিলেন। এজন্য আপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি, গানটি শুনে আপনাদেরও ভালো লাগবে।

এস কে দীপের এই গানের কাজে মুগ্ধতা প্রকাশ করেছেন ডলি সায়ন্তনী। এজন্য খুব শিগগির তার সঙ্গে আরো নতুন কিছু কাজ করার আশা প্রকাশ করেছেন এই শিল্পী।

গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে ডলি সায়ন্তনীর পাশাপাশি তার তিন কন্যা কথা, রিমঝিম ও ফাইজাকে মডেল হিসেবে দেখা যায়। ভিডিওটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ।

করোনা সংকটের শুরু থেকে ঘরেই সময় কাটছে ডলি সায়ন্তনীর। গত এপ্রিলের শেষের দিকে ‘আল্লাহ তুমি পথ দেখাও’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন তিনি। এরপর জুলাই মাসের মাঝামাঝি ‘লুকাইয়া রাখি’ শিরোনামে চলচ্চিত্রের একটি গানে কণ্ঠ দেন এই শিল্পী। গত ২৮ জুন সর্বশেষ তার গাওয়া ‘ও সাঝবেলা’ গানটি মুক্তি পেয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169