তবে কি সত‌্যি হলো শখের বিয়ের গুঞ্জন

19

বিনোদন ডেস্ক : অনেক দিন ধরেই শোবিজ অঙ্গনে গুঞ্জন উড়ছে, আবারো বিয়ে করেছেন ছোট পর্দার মডেল-অভিনেত্রী আনিকা কবীর শখ। গত ১২ মে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বরের নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। এ নিয়ে গত ১৭ মে বিভিন্ন গণমাধ‌্যম খবরও প্রকাশ করে।

ফেসবুকে শখ ও রহমান জনের ম্যারিটাল স্ট্যাটাস পরিবর্তনের পর পরই মূলত শুরু হয় তাদের বিয়ের গুঞ্জন। এতে শোবিজ অঙ্গনের অনেককে তাদের শুভেচ্ছা জানাতে দেখা যায়। যদিও পরবর্তীতে জনের ফেসবুক আইডি ডিসবল করা হয়।

এ ঘটনার প্রায় চার মাস পর তাদের বিয়ের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লেগেছে শখ-জনের একটি ছবিকে কেন্দ্র করে। এতে দেখা যায়, এক যুবকের হাত ধরে বসে আছেন শখ। আর ছবির যুবকটি শখের বর বলে ধারণা করা হচ্ছে।

একটি সূত্র জানিয়েছে—গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে শখের শ্বশুরবাড়ি বাড়ি। ঈদুল আজহা শ্বশুরবাড়িতে উদযাপন করেছেন, এখনো সেখানেই রয়েছেন শখ। ঢাকায় উত্তরায় বাসা নিয়েছেন তারা।

শখের বিয়ে নিয়ে নানা গুঞ্জন বাতাসে উড়লেও এখনো এ বিষয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী। তার মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

২০১১ সালের নভেম্বরে টেলিকম কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করতে গিয়ে কাছাকাছি আসেন অভিনেতা নিলয় আলমগীর ও শখ। দীর্ঘ দিন প্রেম করে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেন শখ। কিন্তু দুই বছরের মাথায় ভেঙে যায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169