হাশমির বিপরীতে অভিনয়, শুনেই ক্ষিপ্ত ঐশ্বরিয়া

12

বিনোদন ডেস্ক : ইমরাম হাশমি। এক সময়ে পর পর ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন তিনি। ইমরান মানেই সেই ছবিতে বোল্ড দৃশ্য। আর এই ইমরানের সঙ্গে ছবির প্রস্তাব একবার ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। জানা যায়, ইমরান হাশমির নাম শুনেই জ্বলে উঠেছিলেন ঐশ্বরিয়া। এর পিছনে ছিল একটি বিশেষ কারণ।

পরিচালক মিলন লুথরা তাঁর নতুন ছবির জন্য ঐশ্বরিয়াকে ভেবেছিলেন। অজয় দেবগন ছবিটির নায়ক হিসেবে ভেবেছিলেন। সেই মতোই মিলন লুথরা ঐশ্বরিয়াকে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাবও দিয়েছিলেন। মহারানী গায়ত্রী দেবীর ভূমিকায় ঐশ্বরিয়াকে ভেবে রেখেছিলেন পরিচালক।

কিন্তু সেই প্রস্তাব পেয়েই তিনি না করে দিয়েছিলেন। কারণ ছবিতে ইমরান হাশমিরও থাকার কথা ছিল। এমনকী বেশ কিছু দৃশ্যে এক স্ক্রিনে ঐশ্বরিয়া ও ইমরানের থাকার কথা ছিল। আর এই শুনেই স্ট্রেইট পরিচালককে না বলে দিয়েছিলেন ঐশ্বরিয়া।

ইমরানের সঙ্গে নাকি ঐশ্বরিয়া সম্পর্ক তখন একদমই ভালো ছিল না। এর পিছনেও রয়েছে আর ও একটি ঘটনা। করণ জোহরের জনপ্রিয় শো কফি উইথ করণ-এ ক্যুইজের র‌্যাপিড ফায়ার রাউন্ডে তিনি ঐশ্বরিয়াকে প্লাস্টিক সুন্দরী হিসেবে মন করেন বলে জানিয়েছিলেন।

ব্যাস এখান থেকেই সমস্যার সূত্রপাত। ইমরানের এমন মন্তব্য শুনে বেজায় চটেছিলেন অ্যাশ। আর তাই ইমরান রয়েছেন জেনে সেই ছবি ফিরিয়ে দিয়েছিলেন তিনি। আর সেই মন্তব্য বহুদিন মনে রেখেছিলেন তিনি। ওয়েবসাইট

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169