বাবা একজন ‘শয়তান’: মহেশ ভাটকে নিয়ে তার ছেলে

9

বিনোদন ডেস্ক: সুশান্তের মৃত্যুতে অনেক আগেই জড়িয়েছে পরিচালক-প্রযোজন মহেশ ভাটের নাম। নিজের বাবাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তারই ছেলে রাহুল ভাট। মহেশ ভাটের চার সন্তান। প্রথম পক্ষ অর্থাৎ কিরণ ভাটের সঙ্গে দুই সন্তান- এক ছেলে, এক মেয়ে। রাহুল ভাট ও পূজা ভাট।

পরের পক্ষ, সোনি রাজদানের সঙ্গেও দুই সন্তান। দুই মেয়ের একজন হলেন আলিয়া ভাট, অন্যজন শাহিন ভাট। মহেশের একমাত্র ছেলে রাহুল বেশ কিছু বছর আগে সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন। পারিপার্শ্বিক পরিস্থিতিতে পুরোনো সেই সাক্ষাৎকার ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে।

আরো পড়ুনঃ বোনের দেয়া নিষিদ্ধ ওষুধেই সুশান্তের মৃত্যু, অভিযোগ দায়ের রিয়ার

ওই সাক্ষাৎকারে রাহুল বলেছিলেন, তার বাবা একটি শয়তান । তাকে কোনদিন নিজের ছেলে হিসাবে দেখেননি তিনি। মহেশ নাকি তার ছেলের নাম দিতে চেয়েছিলেন মহম্মদ। এই নামেই ডাকতেন তিনি। কিন্তু রাহুলের মা তাতে বাধা দেন। নিজেকে প্রকৃত মুসলমান প্রমাণ করতেই নাকি এমন করেছিলেন মহেশ।

কোনোদিন নিজের ছেলেকে ইন্ডাস্ট্রিতে কাজ দেননি মহেশ। নিজের কোনও ছবিতে তাকে সই করাননি। আর এর ফলে বলিউডে জায়গাও হয়নি রাহুলের। কারণ অন্য পরিচালক-প্রযোজকরা তাকে দেখে বলতে শুরু করে, যখন নিজের বাবারই ছেলের উপর ভরসা নেই, তখন আমরা কী ভরসা করব।

বিগ বস-৪ এর প্রতিযোগী ছিলেন রাহুল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169