অভিনেত্রী সুরেখা সিক্রির অবস্থা আশঙ্কাজনক

6

বিনোদন ডেস্ক : গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি। হঠাৎ করে তার শারীরিক অবস্থা গুরুতর হয়ে পড়লে গতকাল তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে গতকাল ভর্তি করানো হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সুরেখা সিক্রির পরিবারের বরাতে জানায়, হঠাৎ শারীরিক অবস্থা খারাপ হয়ে যায় অভিনেত্রীর। অবস্থা বেগতিক দেখে তাকে আইসিইউতে নেয়া হয়েছে। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা বলেছেন, সুরেখা সিক্রির অবস্থা আশঙ্কাজনক। তার ব্রেনস্ট্রোক হয়েছে।

সুরেখাকে আপাতত সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হচ্ছে। শরীরের অন্যান্য সমস্যাও পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা।

৭৫ বছর বয়সী সুরেখা সিক্রি ২০১৯ সালে ব্রেন স্ট্রোক হয়েছিল। প্যারালাইসিসেও ভুগছিলেন তিনি। দ্বিতীয়বার স্ট্রোক হওয়ায় স্বাভাবিকভাবেই ‘ঘোস্ট স্টরিজ’ অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।

জানা গেছে, আর্থিক অনটন আর শারীরিক দুর্বলতার এই সময়ে কাউকেই পাশে পাচ্ছিলেন না সুরেখা। তার আত্মীয়রা বলছেন, সুরেখার অর্থসংকটের বর্তমান সময়ে চিকিৎসা খরচের জন্য ইন্ডাস্ট্রির সাহায্যের দিকে তাকিয়ে আছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169