ইচ্ছেটা পূরণ হলো না : ক্যাটরিনা

6

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই খবর এলো বলিউডের প্রথম সুপার হিরোইন সিনেমায় কাস্ট করা হয়েছে ক্যাটরিনা কাইফকে। কিছুদিনের মধ্যে শুটিংয়ে যাওয়ার কথা। কিন্তু প্রযোজক এখনই শুটিং করতে নারাজ। ক্যারিয়ারের শুরু থেকে ক্যাটরিনাকে কেন্দ্রীয় চরিত্রে এখনো দেখা যায়নি। এতদিনের ক্যারিয়ারের একদিক থেকে সুপার হিরোইনের মতো চরিত্র দিয়ে কেন্দ্রীয় চরিত্রে সুযোগ পাওয়া, অন্যদিকে ২০০ কোটি রূপি বাজেটের সিনেমা এটি।

সব মিলিয়ে তার ক্যারিয়ারে প্রথম কোনো বড় চমক। কিন্তু লকডাউনের মধ্যে সিনেমা ব্যবসার কথা বিবেচনা করে প্রযোজক এখনই কোনো শুটিং শুরু করতে চাচ্ছেন না। যদিও নেটফ্লিক্সের সঙ্গে সিনেমাটির চুক্তি হওয়ার কথা ছিল। তবুও সেখানেও ভরসা করছেন না তিনি।

ক্যাটরিনার ভক্তরাও এই সংবাদে মর্মাহত। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিভিন্ন মন্তব্য প্রকাশ করেন ক্যাটরিনার এই সংবাদে। ভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাত্কারে ক্যাটরিনা এ প্রসঙ্গে বলেন, ‘আমার ক্যারিয়ারে সবচেয়ে বড় চ্যালেঞ্জ এই সিনেমাটি। লকডাউনের বিরতির পর এই সিনেমা নিয়েই প্রস্ততি ছিল। কিন্তু এখনই ইচ্ছেটা পূরণ হচ্ছে না।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169