পিছিয়ে গেলো ‘ওয়ান্ডার ওম্যান’

15

বিনোদন ডেস্ক: হলিউডের সুপারহিরোইন ঘরানার সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান’ সিরিজের নতুন সিনেমার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ নামের সিনেমাটি ২ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নতুন করে সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২৫ ডিসেম্বর।

করোনা মহামারির কারণে এখনো অধিকাংশ সিনেমা হল বন্ধ। যার কারণে বাধ্য হয়েই ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। সিনেমাটির নির্মাতা প্যাটি জেনকিনস বলেন, আমি জানি যে এই সিনেমাটি আপনাদের সামনে নিয়ে আসা কতটা জরুরি। যাতে আমরা একসাথে চমৎকার এই অভিজ্ঞতা ভাগাভাগি করে নিতে পারি। আশা করছি আপনারা আরও কিছু দিন অপেক্ষা করবেন।

‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন গ্যাল গ্যাডট। যিনি সিরিজটির প্রথম সিনেমাতেও সুপার হিরোইনের রূপে অভিনয় করেছেন। এই সিনেমায় তার সঙ্গে আরও আছেন ক্রিস পাইন, ক্রিস্টেন উইগ, পেদ্রো পাসকাল, রবিন রাইট ও কনি নিলসেন। সিনেমাটি প্রযোজনা করেছেন চার্লস রবেন, ডেবোরাহ সিনডার ও জ্যাক সিনডার প্রমুখ। ২০০ মিলিয়ন ডলারের বিশাল বাজেটে তৈরি করা হয়েছে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমাটি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169