৩৭ বছরের ছোট ছাত্রীকে বিয়ে করলেন অনুপ জালোটা

4

বিনোদন ডেস্ক : ভারতের সঙ্গীতাঙ্গনের বরেণ্য শিল্পী অনুপ জালোটা। তাকে বলা হয় দেশটির ভজন সম্রাট। ভজন সঙ্গীতে তিনি কালের সীমানা জয় করে কিংবদন্তি হয়েছেন। তবে এই সময়ে এসে বিভিন্ন কারণে পড়েছেন বিতর্কের মুখে। বিশেষ করে তার ছাত্রী জসলিন মাথারুর সঙ্গে ঘনিষ্ঠতার কারণে তুমুল সমালোচনার শিকার হয়েছেন অনুপ।

আরও একবার জসিলনের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে বিতর্ক শুরু হয়েছে। কারণ তাদের বিয়ের ছবি ভাইরাল! লাল শাড়ি পরে কনের সাজে জসলিন আর তার পাশে বরের বেশে অনুপ জালোটা। ইন্টারনেটে ছবিটি ছেড়েছেন জসলিন নিজেই। আর মুহূর্তেই তা ভাইরাল। তবে কি নিজের চেয়ে ৩৭ বছরের ছোট জসলিন মাথারুকে বিয়ে করেই ফেলেছেন অনুপ জালোটা? উত্তর হচ্ছে, না। তাদের বিয়ের ছবিটি মূলত একটি সিনেমার শুটিংয়ে তোলা।

জসলিন জানান, তাদের বিয়ে হয়নি। এ ছবি আসলে তাদের নতুন সিনেমা ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’ এর। করোনাকালে এ ছবির শুটিং শুরু করেন তারা। কিছুদিন আগেও একটি ছবি পোস্ট করেছিলেন জসলিন। যেখানে অনুপ জালোটাকে দেখা যায় ব়্যাপারের বেশে। বাস্তবের অনুপ্রেরণাতেই তৈরি ছবিটি। যেখানে জসলিনের জন্য যোগ্য বর খুঁজে দিচ্ছেন অনুপ জালোটা।

প্রসঙ্গত, অনুপ জালোটার বয়স ৬৭ বছর। অন্যদিকে জসলিন মাথারুর বয়স মাত্র ৩০ বছর। বিগ বস রিয়্যালিটি শোর ১২তম সিজনে নিজের ছাত্রী জসলিন মাথারুকে নিয়ে অংশ নিয়েছিলেন অনুপ জালোটা। তখন তাদের ঘনিষ্ঠতা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169