শ্রীদেবীর সঙ্গে বাবার প্রেম, স্কুলের সবাই আমায় নিয়ে ঠাট্টা করত : অর্জুন কাপুর

5

বিনোদন ডেস্ক : প্রথম স্ত্রী মোনা কাপুরকে লুকিয়েই শ্রীদেবীর সঙ্গে প্রেম শুরু করেছিলেন বনি কাপুর! শ্রীদেবীর প্রেমে এতটাই ডুবে গিয়েছিলেন, স্ত্রী ও দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরকে ফেলে শ্রীদেবীর কাছে চলে যান বনি!

বাবার সঙ্গে শ্রীদেবীর সম্পর্কের বিশাল প্রভাব পড়েছিল অর্জুন কাপুর ও তাঁর বোন অনুষার ওপর! তখন কতই বা বয়স হবে অর্জুনের? নিজের চোখের সামনে দেখেছেন কীভাবে দিনের পর দিন মা মোনা কাপুর কষ্ট পেয়েছেন!

যখন মোনা কাপুরকে ছেড়ে শ্রীদেবীর কাছে চলে গেলেন বনি কাপুর, তখন বনি ও মোনার প্রথম সন্তান, আজকের বলিউড স্টার অর্জুন কাপুর স্কুলে পড়েন। একটি সাক্ষাৎকারে অর্জুন কাপুর ভেঙে পড়েন, বলেন, ” স্কুলে, পাড়ায় বন্ধুরা আমায় নিয়ে হাসি-ঠাট্টা করত, কারণ আমার বাবা অন্য একজন মহিলার সঙ্গে প্রেম করছেন, তাঁর জন্য আমার মাকে ছেড়ে চলে গিয়েছেন! সবার কাছে আমি হাসির খোরাক হয়ে উঠেছিলাম!”

শুধু অর্জুন কাপুরকেই নয়, খোরাকের পাত্র হতে হয়েছিল মোনা কাপুরকেও! সবাই তাঁকে দয়ার নজরে দেখতেন, তাঁকে নিয়ে তামাশা চলত! বর তাঁকে ছেড়ে শ্রীদেবীর কাছে চলে গিয়েছেন বলে কথা… সেই সময়ের ডাকশাইটে সুন্দরী! মোনা কাপুরের কথায়, ” আমায় সবাই বলতেন, কেন আমি ওজন কমাচ্ছি না? কেন বিউটি থেরাপি করে সুন্দরী হচ্ছি না? আমি কাঁদতাম! তারপর শক্ত হলাম, ঠিক করলাম আমি আমার মতোই থাকব! দুই সন্তানকে নিয়ে নিজের পরিচিতি তৈরি করব!”

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169