জন্মদিন মন ভালো নেই অপু বিশ্বাসের

6

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস। ক্যারিয়ারে এ পর্যন্ত ১০০টিরও বেশি চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। আজ ১১ অক্টোবর, তার জন্মদিন। তবে এবারের জন্মদিনে তেমন কোন আয়োজন থাকছে না অপুর। কারণ কিছুদিন আগেই তিনি মা হারিয়েছেন।  মাকে ছাড়া জন্মদিন তাই বেশ মন খারাপ এই অভিনেত্রীর। এজন্য একমাত্র ছেলের জন্মদিনও ঘটা করে পালন করতে পারেননি অপু।

নিজের জন্মদিন নিয়ে অপু লেখেন-
‘আজ আমার জন্মদিন। সবাই বলে জন্মদিনে কি উপহার দেওয়া যায়? কিন্তু আমার সারা জীবনের সেরা প্রাপ্তি আমার মা। তুমি যদি আর একটি বার আমার মুখে পায়েস তুলে খাওয়াতে, তাহলে আমার অনেক বড় গিফট পাওয়া হত। এই প্রথম তোমার হাতের পায়েস ছাড়া আমার জন্মদিন পার হচ্ছে, ভাবতেও পারিনি। তুমি যেখানে থাকো, অনেক ভালো থেকো মা।

আমার এই দিনে তুমি আশীর্বাদ করো, তোমার চাওয়া। জয়কে ডাক্তার বানানো। আমি যেন পূরণ করতে পারি।’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেত্রীর পুরো নাম অবন্তী বিশ্বাস অপু। গত এক দশকেরও বেশি সময় ধরে ঢাকাই সিনেমায় রাজত্ব করেছেন।

চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি স্টেজ শো ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতে দেখা যায় তাকে। যদিও সাম্প্রতিক সময়ে ক্যারিয়ারে আগের মতো সেই ব্যস্ততা নেই। সংসার ও সন্তান নিয়েই তার যত ব্যস্ততা। তবে সবকিছু সামলে মাঝে মাঝে শোবিজে সময় দিচ্ছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169