সজল-সারিকার ‘ক্রাইসিস মোমেন্ট’

20

বিনোদন ডেস্ক: এক সময়ের ব্যস্ত অভিনয়শিল্পী সজল ও সারিকা। তাদের দুজনকে বর্তমানে হুটহাট নাটকে দেখা যায়। দুর্গাপূজা উপলক্ষ্যে নির্মিত ‘ক্রাইসিস মোমেন্ট’-এ তাদেরকে দেখা যাবে। যেটি পরিচালনা করেছেন ফজলুল সেলিম।

‘ক্রাইসিস মোমেন্ট’ রচনা করেছেন জুয়েল এলিন। এটি প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে আগামী ২৩ অক্টোবর রাত ৯টায়।

নাটকের গল্পে দেখা যায়, বেকারত্বের বোঝা মাথায় নিয়ে ঘোরা সজল রুমমেটের জামা পরে চাকরির ইন্টারভিউ দিতে যায়। পথে রিকশার খোঁচা লেগে জামার পকেট ছিঁড়ে যায়। সে পথ দিয়ে যাওয়ার সময় তার চোখে পড়ে সারিকার হ্যান্ডব্যাগের ডিজাইন আর তার পকেটের ডিজাইন একইরকম। সজল সারিকাকে অনুরোধ করে তার ব্যাগের ডিজাইনটা তাকে দেয়ার জন্য। সারিকা এতে খুব বিরক্ত হয়। সজল তার পিছু ছাড়ে না।

এক পর্যায়ে সারিকা রাজি হয় এই শর্তে যে, সে একটা বিপদে পড়েছে তাকে সহযোগিতা করতে হবে। বাবা-মা তাকে জোর করে অপছন্দের ছেলের সাথে তার বিয়ে দিচ্ছে বলে সে বাসা থেকে পালিয়ে এসেছে। এখন সে তার চাচার বাসায় যাবে। সজল রাজি হয়। কিন্তু বাসায় যাওয়ার পর সারিকা চাচা-চাচীকে বলে সজল তার প্রেমিক। সজলকেই বিয়ে করবে সে। সারিকার এমন কান্ডে সজল হতভম্ভ হয়ে যায়। সে কোনভাবেই বিয়ে করবে না বলে জানায়। অন্যদিকে, সারিকা তাকে ছাড়বে না।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169