খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ১৫ নভেম্বর

কন্ঠ শিল্পী বেবী নাজনীনের উদ্যোগে নিউইয়র্কের জ্যাকসন হাইটস পালকি সেন্টারে

8

বেগম খালেদা জিয়ার জন্য কন্ঠ শিল্পী বেবী নাজনীনের বিশেষ দোয়া মাহফিলের আয়োজন

নিউইয়র্ক: বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তার সুযোগ্য পুত্র তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে  বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন। অনুষ্ঠানে করোনায় আক্রান্তদের সুস্থতা এবং  বর্হিবিশ্বসহ নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠকসহ তবারক বিতরন করা হবে।

দোয়া মাহফিলে প্রয়াত আরাফাত রহমান কোকোসহ বিএনপির সিনিয়র নেতা এবং সর্বস্তরের নেতাকর্মীদের জন্যও বিশেষ মোনাজাত করা হবে।

আগামী ১৫ নভেম্বর রবিবার সন্ধ্যা ৬ টায় নিউইয়র্কের জ্যাকসন হাইটস পালকি সেন্টারে দোয়া মাহফিলের দিন তারিখ নির্ধারন করা হয়েছে।

একই সাথে মহান বিল্পব ও সংহতি দিবস উপলক্ষে বাংলাদেশের শ্রেষ্ঠ সন্তান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদর্শনের কর্মসূচী গ্রহন করা হয়েছে।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র বিএনপিসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। অনুষ্ঠানটির সহযোগিতায় রয়েছেন আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ যুক্তরাষ্ট্র শাখার নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলের আয়োজক কন্ঠশিল্পী বেবী নাজনীন জানান, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আমি ‘মা’ বলে ডাকি। মায়ের প্রতি সন্তানের কর্তব্য থেকে দোয়া মাহফিলের আয়োজন। এ ছাড়া কোভিট ১৯ এ আমরা অনেক দলীয় নেতাকর্মীসহ বহু শুভাকাংখীকে হারিয়েছি। তাদের মধ্যে অনেককেই সমবেদনাও জানাতে পারিনি। তাই ঐ দিন তাদের জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করবো যাতে তারা যে যেখানে আছেন সেখানে শান্তিতে থাকেন।

১৫ নভেম্বর যুক্তরাষ্ট্র বিএনপির সর্বস্তরের নেতাকর্মী, বুদ্ধিজীবি, সাংবাদিকসহ জাতীয়তাবাদী পেশাজীবিদের অনুষ্ঠানে অংশ গ্রহণ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান বেবী নাজনীন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169