মার্কিন অভিনেত্রী কেটি হোমসের জন্মদিন আজ

20

বিনোদন ডেস্ক: হলিউডের জনপ্রিয় অভিনেত্রী কেটি হোমসের জন্মদিন আজ। ১৯৭৮ সালের ১৮ ডিসেম্বর জন্মগ্রহণ করেছিলেন তিনি। বিশেষ এই দিনে তার প্রতি শুভেচ্ছা।

অভিনেত্রী হিসেবে জনপ্রিয় হলেও কেটি হোমস প্রযোজক ও পরিচালক হিসেবেও কাজ করেছেন। তার ক্যারিয়ার শুরু হয়েছিল ১৯৯৭ সালে ‘দ্য আইস স্টর্ম’ সিনেমা দিয়ে। তবে কেটি পরিচিতি পান টিভি ধারাবাহিক ‘ডসন্‌স ক্রিক’-এ জোই পটার চরিত্রে অভিনয় করে।

পরবর্তীতে কেটি হোমস অভিনয় করেছেন ‘গো’, ‘টিচিং মিসেস টিংগল’, ‘ওয়ান্ডার বয়েজ’, ‘দ্য গিফট’, ‘অ্যাবানডন’, ‘ফোন বুথ’, ‘দ্য সিংগিং ডিটেকটিভ’, ‘পিসেস অব এপ্রিল’, ‘ব্যাটম্যান বিগিনস’, ‘থ্যাঙ্ক ইউ ফর স্মোকিং’, ‘ম্যাড মানি’, ‘ডোন্ট বি অ্যাফ্রেইড অব দ্য ডার্ক’, ‘জ্যাক অ্যান্ড জিল’, ‘মিস মিডোস’, ‘ওম্যান ইন গোল্ড’, ‘টাচড উইথ ফায়ার’ এবং ‘লোগান লাকি’ ইত্যাদি সিনেমায়।

২০১৬ সালে কেটি হোমস পরিচালনায় আসেন। তার নির্মিত প্রথম সিনেমার নাম ‘অল উই হ্যাড’।

২০০৫ সালে টিভি গাইডের জরিপে কেটি হোমস সর্বকালের সবচেয়ে সেক্সি তারকার তালিকায় জায়গা করে নেন। এরপর তিনি ২০১১ সালে ম্যাক্স মারা অ্যাওয়ার্ড লাভ করেন।

কেটি পেরি ব্যক্তিগত জীবনে বিয়ে করেছিলেন হলিউডের তুমুল জনপ্রিয় তারকা টম ক্রুজকে। ২০০৬ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই সংসারে তাদের একটি সন্তান রয়েছে। ২০১২ সালে কেটি ও টমের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169