সৃজিতের নায়িকা এবার বাঁধন!

29

বিনোদন ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি নিয়ে কাজ করতে আগ্রহ দেখিয়েছিলেন কলকাতার চলচ্চিত্রকার সৃজিত মুখার্জি। এরপর ভারতীয় একটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে ঘোষণাও আসে এই উপন্যাস নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করবেন ‘জাতিস্মর’র সৃজিত।

প্রথমে উপন্যাসটির কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী হিসেবে শোনা যায় জয়া আহসানের নাম। এরপর জানা যায়, ‘বিসর্জন’র জয়া নন ‘স্বপ্নজাল’র পরীমনিকে দেখা যাবে সৃজিতের স্বপ্নের এই প্রজেক্টে। করোনার কারণে সবকিছুই চাপা পড়ে গেলে এ নিয়ে আর কোনো আলোচনাই দেখা যায়নি।

কয়েকমাস বিরতি দিয়ে এই সিরিজটি আলোচনায় আনেন সৃজিত নিজেই। জানান, তার প্রবল ইচ্ছে ছিলো বাংলাদেশি লেখকের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজ আকারে পর্দায় তুলে ধরবেন সৃজিত বাংলাদেশি শিল্পী নিয়েই। কিন্তু করোনার কারণে বাংলাদেশের কাউকে নিয়ে কাজটি করতে পারছেন না তিনি।

এই যখন ছিলো খবর তখন কলকাতার বর্তমান পত্রিকার দাবি, এই সিরিজে নায়িকা চরিত্রে সৃজিতের পছন্দ লাক্স তারকা আজমেরী হক বাঁধন। তার কাজ করার বিষয়টি চূড়ান্ত। এরই মধ্যে পশ্চিমবঙ্গের বর্ধমান-দুর্গাপুর অঞ্চলে শুটিংও শুরু হয়েছে সিরিজটির।

এখানে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন গায়ক, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্ত। সিরিজের অন্যান্য চরিত্রে রয়েছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ।

তবে এ প্রসঙ্গে বাঁধনের কোনো আনুষ্ঠানিত মন্তব্য পাওয়া যায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ করা হলে এ অভিনেত্রীর মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। তবে বর্তমান পত্রিকার সূত্রে পাওয়া খবরটি বাঁধন ভক্তদের মনে বেশ আনন্দের সঞ্চার করেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169