মা হারালেন অস্কারজয়ী এ আর রহমান

11

বিনোদন ডেস্ক:অস্কারজয়ী বিশ্বখ্যাত সঙ্গীতজ্ঞ এ আর রহমানের মা করীমা বেগম মারা গেছেন। সোশ্যাল মিডিয়ায় মায়ের ছবি শেয়ার করে এ আর রহমান নিজেই তথ্যটি জানিয়েছেন। বার্ধক্যজনিত রোগে তার মায়ের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

এ আর রহমান ভীষণ মা-ভক্ত ছেলে ছেলে। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি মাকে নিয়ে আবেগপ্রবণ হয়েছেন। তিনি বলেছিলেন, তার মা-ই প্রথম ব্যক্তি, যিনি অনুধাবন করেছিলেন যে, তার সন্তান একদিন সঙ্গীত জগতে প্রতিষ্ঠিত হবেন।

এ আর রহমান এক সাক্ষাৎকারে তার মাকে নিয়ে বলেছিলেন, ‘সঙ্গীত ছিলো আমার মায়ের খুব প্রিয়। সহজাত প্রবৃত্তিতে তিনি সংগীতকে হৃদয়ে ধারণ করেছিলেন। যেভাবে তিনি চিন্তা করেন এবং সিন্ধান্ত গ্রহণ করেন তাতে স্পষ্ট যে তিনি আমার চেয়ে আধ্যাত্মিকভাবে অনেক উঁচুতে। আমার সংগীত জগতে আসার সিদ্ধান্তও তারই। মাত্র একাদশ শ্রেণিতেই তিনি আমাকে স্কুল থেকে ছাড়িয়ে নেন, আর সংগীতের সঙ্গে সখ্যতা তৈরি করে দেন। এটা তারই দৃঢ় বিশ্বাস ছিল যে সংগীতই আমার প্রকৃত পথ। এখানে আমি সাফল্য পাবো।’

জানা যায়, এ আর রহমানের বয়স যখন মাত্র নয় বছর, তখনই তার বাবা আর কে শেখর মারা গিয়েছিলেন। তখন থেকে তার মা-ই তাকে বড় করে তুলেছেন। সেই মাকে হারিয়ে তাই শোকস্তব্ধ হয়ে আছেন অস্কারজয়ী সঙ্গীত তারকা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169