করোনাকে পরাজিত করে রাকুল এখন সুস্থ

10

বিনোদন ডেস্ক:মহামারি করোনাভাইরাস থেকে আরোগ্য লাভ করেছেন বলিউড ও তেলেগু সিনেমার জনপ্রিয় নায়িকা রাকুল প্রীত সিং। সুখবরটি তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন।

একটি পোস্ট দিয়ে রাকুল বলেছেন, আনন্দের সাথে জানাচ্ছি যে, আমার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আমি এখন একদমই সুস্থ আছি। যারা আমাকে তাদের প্রার্থনায় রেখেছেন তাদের জন্য অনেক ভালোবাসা। সেইসাথে সুস্থ স্বাভাবিকভাবে নতুন বছর ২০২১’কে স্বাগত জানানোর জন্য মুখিয়ে আছি আমি।

গত সপ্তাহেই করোনায় আক্রান্তের খবর জানিয়েছিলেন রাকুল প্রীত সিং। তবে তার শরীরে তেমন জটিল কোনো লক্ষ্মণ দেখা দেয়নি। যার ফলে সপ্তাহান্তে তিনি ভাইরাসটিকে পরাজিত করে সুস্থ হয়ে উঠেছেন।

রাকুল প্রীত সিং মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। ২০০৯ সালে কন্নড় সিনেমা ‘গিল্লি’ দিয়ে সিনেমায় আত্মপ্রকাশ করেন তিনি। এরপর তেলেগু এবং তামিল ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। ২০১৪ সালে রাকুলের যাত্রা শুরু হয় বলিউডে। ‘ইয়ারিয়ান’ সিনেমায় তার নজরকাড়া অভিনয় পেয়েছিল দারুণ সাড়া।

এরপর নিজেকে আবেদনময়ী আর গুণী এক অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন রাকুল প্রীত। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘ভেঙ্কাতাদ্রি এক্সপ্রেস’, ‘কারেন্ট থিগা’, ‘রাফ’, ‘লৌক্যম’, ‘কিক ২’, ‘সারাইনুডু’, ‘নান্নাকু প্রেমাথো’, ‘ধ্রুব’, ‘স্পাইডার’ ইত্যাদি।

২০১৯ সালে রাকুল অভিনয় করেছেন ‘দে দে পেয়ার দে’, ‘মারজাভা’ ও ‘শিমলা মিরচি’ ইত্যাদি আলোচিত সিনেমায়। বর্তমানে তিনি অজয় দেবগণের সঙ্গে ‘মে ডে’ সিনেমার কাজ করছেন। এছাড়া তার হাতে ‘ইন্ডিয়ান ২’, ‘আইলান’, ‘সরদার অ্যান্ড গ্র্যান্ডসন’ ও কৃশ সিরিজের নতুন সিনেমার কাজ রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169