দুই গান নিয়ে সাব্বির নাসিরের মিউজিক্যাল শর্ট স্টোরি (ভিডিও)

11

বিনোদন ডেস্ক:বছর শেষে একটি ব্যতিক্রম কাজ নিয়ে এলেন সঙ্গীতশিল্পী সাব্বির নাসির। দুটি গানে তৈরি করা একটি মিউজিক্যাল শর্ট স্টোরি প্রকাশ করেছেন তিনি। ভিন্ন স্বাদের নতুন গান দুটির শিরোনাম ‘জানো তো আমি’ এবং ‘আবোল তাবোল’।

গান দুটির ভিডিও পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী তানিম রহমান অংশু। গানে সাব্বির নাসিরের ব্যান্ড ব্ল্যাকমুনের পাশাপাশি মডেল হিসেবে কাজ করেছেন সুদীপ বিশ্বাস দীপ, সাদিকা স্বর্ণা, নয়ন, শেখ শাফি মাহমুদ ও সামী মাহমুদ।

‘জানো তো আমি’ গানটির কথা লিখেছেন রাজীব হাসান, সুর করেছেন মুনতাসির তুষার। এ গানটি নিয়ে মুনতাসির তুষার বলেন, সাব্বির ভাইয়ের গায়কী খুবই ভালো ছিলো। আমার সাথে যারা বাজিয়েছেন গিটারে আহনাফ, কি-বোর্ডে ইম, বেস গিটারে সোহেল প্রত্যেকে বেশ ভালো বাজিয়েছেন। সালমান অনেক সুন্দর মিক্সড মাস্টারিং করেছেন।

অন্যদিকে ভিডিওটির একই স্টোরির চ্যাপ্টার টুর গল্পে রয়েছে ‘আবোল তাবোল’ শিরোনামের গানটি। সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে শুক্রবার বিকেলে এটি প্রকাশিত হয়। গানটি লিখেছেন সোমেশ্বর অলি, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এপিরাসের শেখ শাফি ও শেখ সামী মাহমুদ। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।

 

গানটি নিয়ে এপিরাসের শেখ সামী মাহমুদ বলেন, অনেক সময় নিয়েই এ কাজটি করা। অনেকগুলো ভার্সন হয়েছে এ গানটির। অবশেষে একটা ভার্সন অডিয়েন্সের জন্য আমরা ফাইনাল করেছি। এপিরাস থেকে আমরা সব সময় চেষ্টা করি, এমন একটা গান তৈরি করতে যেটা মানুষের নিজের জীবনকেও সম্পৃক্ত করতে পারে। সাব্বির ভাইও বেশ ভালো গেয়েছেন। আর এই মিউজিক ভিডিওতে আমরা অভিনয়ও করেছি। তাই সবকিছু মিলে বেশ ইন্টারেস্টিং একটা কাজ ছিল এটা।

নির্মাতা তানিম রহমান অংশু বলেন, দুটি গান নিয়ে একটা শর্ট স্টোরি। বলতে গেলে দুটি গোয়েন্দার গল্প। গানের মধ্যদিয়ে এই স্টোরিটা উঠে ওঠেছে। এ বছর চারটি মিউজিক ভিডিও পরিচালনা করেছি, সব গানই সাব্বির ভাইয়ের। উনি আমার বড় ভাই, খুব ভালো সম্পর্ক আমাদের। আশা করি, দর্শকরা এই মিউজিক্যাল শর্ট স্টোরিটি পছন্দ করবেন।

শিল্পী সাব্বির নাসির বলেন, প্রথমে সোমেশ্বর অলির কথায়, এপিরাস এর সুর ও সংগীতায়োজনে আমার গাওয়া ‘আবোল তাবোল’ গানটি প্রকাশ হয়েছে। এরপর মুনতাসীর তুষারের সুরে এবং রাজীব হাসানের কথায় ‘জানো তো আমি’ গানটি প্রকাশ হয়। এটিও একটি রক গান। এ গানে পশ্চিমা স্ক্যাট সিংগিং ব্যবহার করেছি। দুটি গান নিয়েই প্রকাশ হয়েছে আমার মিউজিক্যাল শর্ট ফিল্মটি। অংশু বেশ যত্ন নিয়ে এটি তৈরি করেছেন। আশা করি, সকলে এটি পছন্দ করবেন।

বিশেষ এই কাজটি দেখুন এখানে:

 

নি

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169