সাহসী রূপে নুসরাত: উঁকি দিচ্ছে বুকের ট্যাটু!

13

বিনোদন ডেস্ক: নুসরাত জাহান। টালিউডের প্রথম সারির নায়িকা। অভিনয় করেছেন সেখানকার শীর্ষ জনপ্রিয় সব তারকার সঙ্গে। নায়িকা হিসেবে দারুণ সাফল্যের পর তিনি নাম লিখিয়েছেন রাজনীতিতেও। দায়িত্ব পালন করছেন সংসদ সদস্য হিসেবে।

সিনেমার পর্দায় নুসরাতকে যেমন দেখা যায়, সোশ্যাল মিডিয়ায় তার কিছুটা ব্যতিক্রম। অন্তর্জালের এই দুনিয়ায় তিনি তুলনামূলক বেশি খোলামেলা রূপে হাজির হন। বছরের শেষ প্রান্তে এসেও সেরকম এক ঝলক দেখালেন তিনি।

সম্প্রতি নুসরাত তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে শর্টস পরা অবস্থায় দেখা যাচ্ছে। তবে অনুসারীদের যেই বিষয়টি সবচেয়ে বেশি আকর্ষণীয় লেগেছে, তা হলো নুসরাতের বুকের ট্যাটু। যদিও সেই ট্যাটুর সম্পূর্ণ অংশ দেখা যাচ্ছে না। তবে পোশাকের সীমান্ত ছুঁয়ে ট্যাটুর একটুখানি উঁকি দিচ্ছে। তাতেই কুপোকাত ভক্তরা।

ছবিগুলো শেয়ার করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, যদি জীবনের সব নিয়ম মানতে থাকো, তাহলে তুমি সব আনন্দকেই মিস করে যাবে।

বোঝাই যাচ্ছে, নিয়ম মানতে নয়, বরং ভাঙতেই পছন্দ করেন নুসরাত। স্রোতের বিপরীতে হেঁটে নিজেকে ব্যতিক্রম করে তুলতে চান এই নায়িকা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169