সারাকে ছেড়ে জাহ্নবীর প্রেমে কার্তিক

7

বিনোদন ডেস্ক: বলিউডের এ প্রজন্মের তারকা কার্তিক আরিয়ান। আলোচনায় আসেন সুপারহিট সিনেমা ‘সনু কে টিটু কি সুইটি’ দিয়ে। এরপর বেশ কয়েকটি আলোচিত সিনেমায় কাজ করেছেন। তরুণীদের পছন্দের তালিকায়ও জায়গা করে নিয়েছেন।

শুধু দর্শকরাই নয়, বলিউডের নায়িকারাও কার্তিক আরিয়ানকে পছন্দ করেন। যেমন সারা আলি খান। তিনি প্রকাশ্যেই কার্তিকের সঙ্গে ডেটে যাওয়ার কথা বলেছিলেন। এরপর তারা প্রেমেও জড়িয়েছেন বলে শোনা যায়।

তবে সারাকে ভুলে এবার আরেক তরুণ তারকা জাহ্নবীর প্রেমে মজেছেন কার্তিক। শ্রীদেবী কন্যার সঙ্গে এরইমধ্যে তার বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে। তারা একসঙ্গে গোয়াতে ঘুরে এসেছেন। বিভিন্ন অনুষ্ঠানেও কার্তিক-জাহ্নবীকে একসঙ্গে দেখা গেছে। যার ফলে তাদের প্রেমের বিষয়টা এক প্রকার রটেই গেছে।

 

যদিও কেউ কেউ বলছেন, কার্তিক ও জাহ্নবী তাদের নতুন সিনেমা ‘দোস্তানা ২’-এর শুটিংয়ে গোয়ায় গিয়েছিলেন। তবে শুটিং ছাড়াও যে তারা একান্তে সময় কাটিয়েছেন, সেটার প্রমাণও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে।

প্রসঙ্গত, জাহ্নবী কাপুর বলিউডে আত্মপ্রকাশ করেছেন ‘ধড়ক’ সিনেমা দিয়ে। এরপর ‘গুঞ্জন সাক্সেনা’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169