সন্তান অবাধ্য হোক, তা চাই না: আনুশকা

7

বিনোদন ডেস্ক: মা হচ্ছেন আনুশকা শর্মা। বলিউডের অন্যতম জনপ্রি ও সফল এই অভিনেত্রীর কোলজুড়ে শিগগিরই আসবে সন্তান। সেই অনাগত সন্তান নিয়ে আনুশকা ও বিরাট কোহলি যেমন উচ্ছ্বসিত, তেমনি তাদের ভক্তরাও দারুণ আনন্দিত।

আনুশকা ও বিরাট দু’জনই তারকা। সুতরাং তাদের সন্তান যে প্রাচুর্যের মধ্যে বড় হবে, তা বলা নিষ্প্রয়োজন। তবে সন্তান অবাধ্য হয়ে বেড়ে উঠুক, সেটা একদমই চান না আনুশকা। তার ভাষ্য, আমি এবং বিরাট মানুষ হিসাবে অনেকটাই এক রকম। তাই আমাদের সন্তানকে বড় করতে এই মিল কিছুটা সুবিধা করে দেবে। আমি খুবই প্রগতিশীল পরিবেশে বড় হয়েছি। আমাদের পরিবারের ভীত ভালবাসা দিয়ে তৈরি। আমি এবং বিরাট চাই আমাদের সন্তান সকলকে শ্রদ্ধা করবে। নীতি শিক্ষাটা এ ক্ষেত্রে ভীষণ জরুরি। আমরা অবাধ্য সন্তান বড় করতে চাই না।

মা হওয়ার আগেই নিজের সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। তিনি বলেন, আমরা জনসমক্ষে নিজেদের সন্তানকে বড় করতে চাই না। এই বিষয়ে আমরা অনেক ভেবেছি। সোশ্যাল মিডিয়া থেকে আমাদের সন্তানকে দূরে রাখতে চাই।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169