কে এই শেলবিয়া?

7

বিনোদন ডেস্ক: টিসি ক্যান্ডলার’র ম্যাগাজিনে ২০২০ সালের বিশ্বের সর্বাধিক সুন্দরী নারীদের তালিকা প্রকাশ করা হয়েছে।  এ তালিকায় শীর্ষস্থানে রয়েছেন ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়া।  গত রবিবার রাতে টিসি ক্যান্ডলারের একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়েছ।  সূত্র: জিউস নিউজ সিন্ডিকেট

তালিকায় আরও রয়েছেন ‌‌‌‍ওয়ান্ডার ওম্যান’ তারকা অভিনেত্রী গাল গ্যাডোট, এক সময়ের বিশ্বের সেরা সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া, সেলিনা গোমেজ, এমা ওয়াটসন। রয়েছেন উইঘুর মুসলিম নারীও। এছাড়াও রয়েছেন বিশ্বের সেরা সুন্দরী অভিনেত্রীরা।

ভিডিওতে বিশ্বের সর্বাধিক সুন্দরী নারীদের অবস্থান বর্ণনা করা হয়েছে। রয়েছে তাদের পরিচয়ও। ১৫ মিনিটের ওই ভিডিওটি শেষ হয়েছে ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়ার ছবি দিয়ে।  ভিডিওটি প্রকাশ করার পর থেকে ১০ লাখেরও বেশি বার দেখা হয়েছে।

ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়া বেশ কয়েকটি আন্তর্জাতিক মডেলিং প্রচারে উপস্থিত হয়েছেন।  তিনি ২০১৮ সালের টিসি ক্যান্ডলারের দ্বারা বিশ্বের তৃতীয় সর্বাধিক সুন্দর মুখ হেসেবে তালিকাভুক্ত হেছে।  ২০১৯ সালে দ্বিতীয় বৃহত্তম সুন্দরী নির্বাচিত হয়েছেন।  এবছর বিশ্বের সর্বাধিক সুন্দর মুখ হিসেবে টিসি ক্যান্ডলারের নাম দেওয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169