অবশেষে শুরু হচ্ছে বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং

8

বিনোদন ডেস্ক:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা। প্রাথমিকভাবে এর নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু’। নির্মাণ করছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন এই সিনেমা নিয়ে আলোচনা ও আকাঙ্ক্ষার কমতি নেই।

নাম, শিল্পী ও বিস্তারিত ঘোষণার পর বছর পার হয়ে গেলেও সিনেমাটির শুটিং শুরু হয়নি এখনো। মূলত করোনা মহামারির কারণেই সিনেমাটির কাজ পিছিয়েছে। তবে অবশেষে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং। আগামী ২৫ জানুয়ারি থেকেই চিত্রায়নে অংশ নিতে যাচ্ছেন এর শিল্পী-কলাকুশলীরা।

জানা গেছে, প্রথম লটের শুটিং হবে ভারতের মুম্বাইতে। ২৫ জানুয়ারি শুরু হয়ে চলবে এপ্রিলের প্রথম সপ্তাহ পর্যন্ত। শুটিংয়ে অংশ নেয়ার জন্য ২০ জানুয়ারির মধ্যেই বাংলাদেশ থেকে শিল্পীরা ভারতে যাবেন।

বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ। এছাড়াও থাকছেন নুসরাত ইমরোজ তিশা, জান্নাতুল সুমাইয়া হিমি, ফেরদৌস আহমেদ, নুসরাত ফারিয়া, প্রার্থনা দীঘি, রাইসুল ইসলাম আসাদ, খায়রুল আলম সবুজ, দিলারা জামান, শহীদুল আলম সাচ্চু, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, সিয়াম আহমেদ ও মিশা সওদাগর প্রমুখ।

২০২১ সালের মধ্যেই ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169