দীপিকার সব উধাও!

7

বিনোদন ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাডুকোনের ইনস্টাগ্রাম, টুইটার অ্যাকাউন্ট থেকে সব উধাও হয়ে গেছে। তার কোনো ছবি কিংবা কোনো পোস্ট নেই অ্যাকাউন্টগুলোতে। কিন্তু কেন? কিভাবে এমনটা হলো?

সেই রহস্যের কিনারা হয়নি। তবে নতুন বছর উপলক্ষে দীপিকা তার ইনস্টাগ্রামে একটি অডিও ক্লিপ শেয়ার করেছেন। সেটার নাম দিয়েছেন ‘অডিও ডায়েরি’। এখানে তিনি বলেছেন, ‘আমার অডিও ডায়েরিতে সবাইকে স্বাগতম। এটা আমার চিন্তা-ভাবনার রেকর্ড। আমি নিশ্চিত সবাই আমার সঙ্গে একমত হবেন যে, ২০২০ সালটা আমাদের সবার জন্যই অনাকাঙ্ক্ষিত ছিল। তবে আমার মতে, এটা কৃতজ্ঞতা প্রকাশ ও অস্তিত্ব টিকিয়ে রাখার বছরও। ২০২১ সালে আমার এবং সবার জন্য সুস্থতা ও মানসিক শান্তি কামনা করছি। হ্যাপি নিউ ইয়ার।

গত বছরটায় দীপিকা পাডুকোন নানাবিধ ঝামেলায় জড়িয়েছিলেন। মাদক বিষয়ে অভিযুক্ত হয়ে নারকোটিক্স দপ্তরে হাজিরাও দিতে হয়েছে তাকে। সেসব অপ্রত্যাশিত ঘটনার ইতি টেনে নতুনভাবেই সব শুরু করতে চান তিনি।

দীপিকার এই অডিও বার্তার ধারণা করা হচ্ছে, পুরনোকে বিদায় জানানোর জন্যই সমস্ত পোস্ট মুছে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, এই মুহূর্তে দীপিকার ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ৫ কোটি ২৫ লাখের বেশি। অন্যদিকে টুইটারে তাকে অনুসরণ করেন ২ কোটি ৭৭ লাখের অধিক ভক্ত।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169