এক সিনেমায় এত নায়িকা!

7

বিনোদন ডেস্ক: একটি সিনেমায় সাধারণত একজন নায়িকাকে দেখা যায়। মাঝেমধ্যে গল্পের প্রয়োজনে দু’জন। কিন্তু এক সিনেমাতেই যদি থাকেন সাতজন নায়িকা! তারাও আবার বলিউডের একেবারে প্রথম সারির।

চমকপ্রদ এই ঘটনা ঘটছে নির্মাণাধীন ‘হীরা মান্ডি’ সিনেমায়। অনেক আগেই এই সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন বলিউডের খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। তখন শোনা গিয়েছিল এই সিনেমায় অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রীতি জিন্তা, কারিনা কাপুর খান ও প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেটা আর বাস্তবে রূপান্তরিত হয়নি।

এবার নতুন করে সিনেমাটির কাজ এগোচ্ছে। লক্ষ্য অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া। তবে নির্মাতা হিসেবে আর বানসালি থাকছেন না। তার সহকারী বিভু পুরী সিনেমাটি পরিচালনা করবেন।

ভারতীয় গণমাধ্যম বলছে, ‘হীরা মান্ডি’ সিনেমার কাস্টিংয়েও পরিবর্তন এসেছে। এতে অভিনয় করবেন আলিয়া ভাট, ঐশ্বরিয়া রাই বচ্চন, মাধুরী দীক্ষিত, দীপিকা পাডুকোন, মনীষা কৈরালা, বিদ্যা বালান ও পরিণীতি চোপড়া। তাদের সঙ্গে ইতোমধ্যে চূড়ান্ত আলাপ হয়ে গেছে। শিগগিরই শুরু হবে শুটিং।

যদিও সঞ্জয়লীলা বানসালি পরিচালনা থেকে সরে গেছেন। তবে তিনি সক্রিয়ভাবে এর সঙ্গে যুক্ত থাকবেন। এমনকি অভিনয়শিল্পী বাছাইয়ের কাজটিও নাকি তিনিই করছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169