তিন বছর ধরে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু

39

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এ পর্যন্ত তিনি তিনটি বিয়ে করেছেন। সর্বশেষ বিয়েটিও ভেঙে গেছে প্রায়। তাই কাজের চেয়ে তার ব্যক্তিগত ইস্যুগুলো নিয়েই অধিক আলোচনা-সমালোচনা হয়।

এবার শ্রাবন্তীর নাম খবরের শিরোনামে এলো তার ছেলের সুবাদে। তার প্রথম সংসারের সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় প্রেম করছেন। তাও আবার তিন বছর ধরে। গতকাল রোববার প্রেমিকাসহ ছবি শেয়ার করে অভিমন্যু খবরটি নিশ্চিত করেছেন।

এরপরই গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় শুরু হয় আলোচনা। জানা গেছে, অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। তিনি পেশায় একজন মডেল। দামিনীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে অভিমন্যু লিখেছেন, ‘তোমরা যেটাকে প্রেমের সম্পর্ক বলো। তিন বছর।’

অভিমন্যুর শেয়ার করা ছবিটি মডেল দামিনী ঘোষও শেয়ার করেছেন এবং স্বীকার করে নিয়েছেন নিজেদের সম্পর্কের কথা।

উল্লেখ্য, ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের সংসারের সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় ঝিনুক। ২০১৬ সালে রাজীবের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হয়ে যায়। এরপর তিনি বিয়ে করেন মডেল কৃষাণ ব্রজকে। এক বছরের মাথায় ভেঙে যায় সেই সংসারও। ২০১৯ সালে তিনি বিয়ে করেন রোশান সিংকে। বর্তমানে এই স্বামীর সঙ্গেও থাকেন না শ্রাবন্তী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169