হলিউড অভিনেত্রী তানিয়া রবার্টস আর নেই

38

বিনোদন ডেস্ক: বন্ড গার্ল খ্যাত হলিউড অভিনেত্রী তানিয়া রবার্টস (৬৫) মারা গেছেন। রোববার (০৩ জানুয়ারি) লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অভিনেত্রীর মুখপাত্র তার মৃত্যুর খবরটি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, পোষা কুকুরকে নিয়ে বড়দিনের সন্ধ্যায় হাঁটতে বের হয়েছিলেন তানিয়া রবার্টস। বাড়ি ফেরার পথে অজ্ঞান হয়ে যান। এরপর তাকে সিডার-সিনাই হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকে তাকে ভেন্টিলেটরে রাখা হয়। রোববার এই তারকা চিকিৎসাধীন অবস্থায় পৃথিবী থেকে বিদায় নেন।

১৯৮৫ সালে জেমস বন্ড সিরিজের ‘অ্যা ভিউ টু অ্যা কিল’ সিনেমায় বন্ড গার্ল চরিত্রে অভিনয় করে তানিয়া রবার্টস খ্যাতি পেয়েছিলেন। এছাড়া ‘দ্যাট সেভেনটি’স শো’-এ অভিনয় করেও জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

তানিয়াকে সর্বশেষ ২০০৫ সালে টেলিভিশন শো’তে দেখা গিয়েছিল। এছাড়া ১৯৯৪ সালে ‘দীপ ডাউন’ সিনেমার মাধ্যমে সর্বশেষ বড়পর্দায় দেখা যায় তাকে।

তার প্রকৃত নাম ভিক্টোরিয়া লে ব্লাম, কিন্তু সবার কাছে তিনি তানিয়া রবার্টস নামেই পরিচিত ছিলেন। ১৯৫৫ সালে নিউইয়র্ক শহরে জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। তিনি আইরিশ-ইহুদি বংশোদ্ভূত। ১৯৭৪ সালে তিনি ব্যারি রবার্টসকে বিয়ে করেছিলেন। ২০০৬ সালেই তার স্বামী মারা গেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169