মুখোমুখি কাজল-সামান্থা!

12

বিনোদন ডেস্ক: কাজল আগারওয়াল ও সামান্থা আক্কেনেনি; ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই অভিনেত্রী। নিজ নিজ ক্যারিয়ারে তারা দু’জনেই সফল। ব্যক্তি জীবনেও তাদের মধ্যে সুন্দর সম্পর্ক বিদ্যমান।

তবে এবার তারা প্রতিদ্বন্দ্বীর মতো মুখোমুখি। যেহেতু সিনেমার মানুষ, তাদের এই লড়াইও সিনেমা কেন্দ্রিক। আসলে আগামী ১২ ফেব্রুয়ারি কাজল ও সামান্থা দুজনেরই দুটো ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে। এর মাধ্যমে পর্দার লড়াইয়ে নামছেন তারা।

কাজল অভিনীত সিরিজটির নাম ‘লাইভ টেলিকাস্ট’। এটি পরিচালনা করেছেন ভেঙ্কট প্রভু। হরর ও থ্রিলার ঘরানার ওয়েব সিরিজটি ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ডিজনি+হটস্টারে।

অন্যদিকে সামান্থার ওয়েব সিরিজটির নাম ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন টু’। এটি ২০১৯ সালের তুমুল জনপ্রিয় সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজন। রাজ-ডিকে পরিচালতি এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে আছেন মনোজ বাজপাই। সিরিজটি মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইমে।

ভারতের একটি গণমাধ্যমে বলা হয়েছে, কাজল আগরওয়াল ও সামান্থার মধ্যে ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব নেই। কিন্তু অপ্রত্যাশিতভাবে একই দিনে মুক্তি পাচ্ছে তাদের অভিনীত ওয়েব সিরিজ। এতে করে ব্যবসায়ীকভাবে লোকসানের একটি ঝুঁকি থেকে যায়! এ নিয়ে তাদের মাঝে একটি চাপা দ্বন্দ্ব বিরাজ করছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169