টেকেনি পাঁচ বিয়ে, ষষ্ঠবার ঘর বাঁধলেন পামেলা

14

বিনোদন ডেস্ক: হলিউডের জনপ্রিয় অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। ৫৩ বছর বয়সী এই তারকা একসময় ক্রেজ ছিলেন। তাকে নিয়ে দর্শকদের মনে ছিল মাতামাতি। সিনেমার পর্দায় পামেলা যতটা সফল ছিলেন, ঠিক ততটাই যেন ব্যক্তি জীবনে ব্যর্থতা।

বিশেষ করে সম্পর্ক-সংসার নিয়ে পামেলার অভিজ্ঞতা একেবারে তিক্ত। এ পর্যন্ত পাঁচটি সংসার ভেঙেছে তার। এরপরও নতুন করে ঘর বেঁধেছেন পামেলা। এবারের বর ড্যান হেহার্স্ট। তিনি একজন দেহরক্ষী। গত বছরের ডিসেম্বরেই বিয়ে করেছেন তারা। তবে সেটা প্রকাশ্যে আনেননি। সম্প্রতি পামেলা ও ড্যানের বিয়ের ছবি ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। এর ফলে বেরিয়ে এসেছে তাদের ঘর বাঁধার কথাও।

উল্লেখ্য, ১৯৯৫ সালে প্রথমবার বিয়ে তিনি করেছিলেন পামেলা অ্যান্ডারসন। স্বামী ছিলেন ড্রামার টমি লি। তিন বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়। দুই সন্তানের জন্মের পর অত্যাচারের অভিযোগ তুলে সম্পর্ক ভেঙে দেন পামেলা।

এরপর ২০০৬ সালে এই সুদর্শনা অভিনেত্রী বিয়ে করেন মার্কিন গায়ক কিড রককে। এক বছরের মধ্যে ভেঙে যায় সেই সংসারও। ২০০৭ সালে মার্কিন পোকার প্লেয়ার রিক সলোমনকে বিয়ে করেন পামেলা। এই সংসারও টিকেছিল বছর খানেক। বিচ্ছেদ হওয়ার পরও রিকের সঙ্গে পামেলার শারীরিক সম্পর্ক ছিল। এবং ২০১৪ সালে তারা আবারও বিয়ে করেন। ফের এক বছরের মাথায় অর্থাৎ ২০১৫ সালে তাদের ডিভোর্স হয়।

গত বছরের জানুয়ারি মাসে হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন পামেলা অ্যান্ডারসন। এই বিয়ে টিকেছিল মাত্র ১২ দিন। তবে নতুন সম্পর্কটি স্থায়ী হবে বলে আশা পামেলার।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169