পূজার ২০ মিনিটের দাম ১ কোটি!

15

বিনোদন ডেস্ক: জন্ম মুম্বাইতে। অর্থাৎ বলিউডের শহরে। অথচ তার সিনেমায় অভিষেক কিংবা জনপ্রিয়তা অর্জন, সবই দক্ষিণী সিনেমায়। বিশেষ করে তেলেগু সিনেমায় তার অবস্থান এখন প্রথম সারিতে।

তিনি পূজা হেগড়ে। জনপ্রিয়তার সুবাদে পূজার পারিশ্রমিকও বেড়েছে তরতর করে। সম্প্রতি তিনি ‘আচার্য’ নামের একটি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন। না, কেন্দ্রীয় কিংবা নায়িকা চরিত্রে নয়। একটি ছোট বিশেষ চরিত্রে থাকছেন তিনি। মাত্র ২০ মিনিট অভিনয়।

এই সামান্য কাজের জন্যই মোটা অংকের সম্মানী পাচ্ছেন পূজা হেগড়ে। ভারতীয় গণমাধ্যমের দাবি, ‘আচার্য’ সিনেমায় অভিনয়ের জন্য ১ কোটি রুপি নিচ্ছেন তিনি।

জানা গেছে, এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করছেন মেগাস্টার চিরঞ্জীবী। আর বিশেষ একটি চরিত্রে থাকছেন রামচরণ। রামের বিপরীতেই অভিনয় করবেন পূজা।

প্রসঙ্গত, পূজা হেগড়ে অভিনীত মুক্তি পাওয়া সর্বশেষ সিনেমা ‘আলা বৈকুন্ঠপুরামুলো’। এতে তিনি আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ব্যবসাসফল হয়েছিল।

এদিকে পূজার হাতে রয়েছে বেশ কিছু নতুন সিনেমা। সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’, বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ এবং রণভীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ সিনেমায় থাকছেন পূজা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169