এবার ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা

15

বিনোদন ডেস্ক: গুণী অভিনেত্রী হিসেবে সুনাম রয়েছে কঙ্গনা রানাউতের। ব্যক্তি জীবনে তার নানা আচরণের জন্য প্রায়শ বিতর্কে থাকেন। তবে অভিনয়ের জন্য তিনি বরাবরই প্রশংসিত।

কিছু দিন আগেই কঙ্গনা সম্পন্ন করেছেন ‘থালাইভি’ সিনেমার কাজ। যেখানে তিনি অভিনয় করেছেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায়। সিনেমাটি এখনো মুক্তি পায়নি।

এরই মধ্যে কঙ্গনা নতুন আরেকটি সিনেমায় যুক্ত হয়েছেন, সেটাও রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে। সিনেমায় কঙ্গনাকে দেখা যাবে ভারতের প্রথম ও একমাত্র নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে।

নতুন সিনেমাটির ঘোষণা কঙ্গনা নিজেই দিয়েছেন। কেননা এটি নির্মিত হচ্ছে তার প্রযোজনা প্রতিষ্ঠান মনিকর্নিকা ফিল্মস থেকে। সিনেমাটি নির্মাণ করবেন সাই কবীর।

এ বিষয়ে একটি বিবৃতিতে কঙ্গনা জানান, আমরা একটি প্রোজেক্ট নিয়ে কাজ করছি। চিত্রনাট্য প্রায় চূড়ান্ত পর্বে রয়েছে। তবে এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। এটা পিরিয়ড ছবি। বিস্তারিতভাবে বললে পলিটিক্যাল ড্রামা, যা আজকের জেনারেশনকে ভারতের সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপট বুঝতে সাহায্য করবে। মূলত স্বাধীনতা পরবর্তী ভারতের রাজনৈতিক ইতিহাসের কিছু গুরুত্বপূর্ণ ঘটনা নিয়ে তৈরি হবে ছবিটি। সেখানে থাকবে ‘ব্লু স্টার অপারেশন’ এবং জরুরি অবস্থার মতো বিষয়গুলি।

কঙ্গনার মতে, ভারতের ইতিহাসের সবচেয়ে আইকনিক নেতা ইন্দিরা গান্ধী। এজন্য তার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169