ওয়েব ফিল্মে তাহসান-স্পর্শিয়া, পোস্টারেই আলোচনার ঝড়!

13

বিনোদন ডেস্ক: দিন দিন দেশের বিনোদনে ওয়েব কনটেন্টের গ্রহণযোগ্যতা বাড়ছে। গত কয়েক মাসে বেশ কিছু ওয়েব কনটেন্ট তুমুল জনপ্রিয়তা পেয়েছে। সেই সুবাদে এই ঘরানার কাজের সংখ্যাও বাড়ছে।

৩১ জানুয়ারি, রোববার নতুন একটি কাজের খবর পাওয়া গেলো। এর নাম ‘ছক’। এটি একটি ওয়েব ফিল্ম। নির্মাণ করেছেন ‘সাপলুডু’ খ্যাত গুণী নির্মাতা গোলাম সোহরাব দোদুল। আর এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তাহসান ও স্পর্শিয়া।

একটি পোস্টার প্রকাশের মাধ্যমে এই ওয়েব ফিল্মের খবর দিয়েছেন নির্মাতা ও অভিনয় শিল্পীদ্বয়। আর পোস্টারটি প্রকাশের পরই সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় উঠেছে।

পোস্টারে দেখা যায়, তাহসান বন্ধুক হাতে নিয়ে রহস্যময় চাহনীতে চাকিয়ে আছেন। আর তার সামনে দাঁড়িয়ে আছেন একজন নারী। স্লিভলেস ব্লাউজে সেই নারীর অবয়ব সৃষ্টি করেছে আবেদন। তার পেছনের কোমরেও গুঁজে রাখা আছে একটি পিস্তল।

পোস্টারের ট্যাগলাইন দেওয়া হয়েছে- ‘ছকের বাইরে, দুনিয়া নাইরে। সবাই ছকের পুতুল…’।

এমন আকর্ষণীয় পোস্টার দেখেই দর্শকরা ‘ছক’ দেখার আগ্রহ প্রকাশ করছেন। অধিকাংশই মনে করছেন, ওয়েব ফিল্মটি প্রত্যাশা পূরণ করবে।

নির্মাতা দোদুল জানান, ‘ছক’ একটি ক্রাইম-থ্রিলারধর্মী ওয়েব ফিল্ম। সুতরাং এর পরতে পরতে রহস্য আর উত্তেজনা লক্ষ্য করা যাবে। সিনেমাটিতে তাহসান ও স্পর্শিয়া ছাড়া বেশ কয়েকজন গুণী অভিনয়শিল্পী থাকছেন।

টার্ন কমিউনিকেশনস প্রযোজিত ‘ছক’ শিগগিরই মুক্তি পাবে সিনেমাটিক অ্যাপে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169