বুর্জ খলিফায় শাহরুখ খানের সিনেমার শুটিং

13

পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফা। প্রায় ৮৩০ মিটার উঁচু এই স্থাপনায় রয়েছে ১৬৩টি ফ্লোর। বিশ্বজুড়েই ভবনটির খ্যাতি। এই বিলাসবহুল আর আকাশচুম্বী ভবনেই এবার শুটিং করবেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

জানা গেছে, শাহরুখের নতুন সিনেমা ‘পাঠান’-এর একটি অ্যাকশন দৃশ্য ধারণ করা হবে বুর্জ খলিফায়। এই সপ্তাহেই সেই দৃশ্যায়ন হবে।

‘পাঠান’ দিয়ে দুই বছর পর সিনেমায় ফিরেছেন শাহরুখ খান। এটি নির্মাণ করছেন ‘ওয়ার’ খ্যাত সিদ্ধার্থ আনন্দ। এই সিনেমায় শাহরুখের সঙ্গে আছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম।

সিনেমায় জনকে দেখা যাবে খলনায়ক চরিত্রে। অর্থাৎ নায়ক-ভিলেনের লড়াইয়ে মুখোমুখী হচ্ছেন শাহরুখ-জন আব্রাহাম। আর তাদের সেই লড়াইয়ের একটি দৃশ্য হবে বুর্জ খলিফা ভবনে।

বেশ কিছু দিন ধরেই ‘পাঠান’ টিম দুবাইতে রয়েছে। সেখানে মূলত সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং চলছে। গত সপ্তাহে কোকাকোলা অ্যারিয়ায় শুটিং শেষ করেছেন শাহরুখ-জন আব্রাহামরা।

প্রসঙ্গত, ২০১৮ সালে শাহরুখ খানের সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিল। ‘জিরো’ নামের সেই সিনেমা নিয়ে আলোচনার তীব্রতা থাকলেও মুক্তির পর লাভের মুখ দেখেনি। পরপর কয়েকটি সিনেমা ফ্লপের কারণে কিং খান তার নতুন সিনেমার জন্য অনেক সময় নিয়েছেন। বিচার-বিবেচনা করেই ‘পাঠান’ নিয়ে এগোচ্ছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169