কলকাতার নতুন সিনেমায় জয়া

12

বিনোদন ডেস্ক: দুই বাংলায় সমানতালে চলছে জয়া আহসানের জয়যাত্রা। সমান বললে কিছুটা ভুল হয়ে যায় অবশ্য। কারণ দেশের চেয়ে ভারতেই তার বেশি ব্যস্ততা, বেশি কাজ। সম্প্রতি কলকাতায় আরো একটি সিনেমায় যুক্ত হয়েছেন জয়া। নাম ‘চালচিত্র’।

গত ৩০ জানুয়ারি কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে ‘চালচিত্র’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। সিনেমাটি নির্মাণ করছেন চিত্র ভান বসু। এটি নির্মিত হচ্ছে খ্যাতিমান কথাসাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ছোট গল্প অবলম্বনে।

ভারতের একটি গণমাধ্যম থেকে জানা গেছে, ‘চালচিত্র’ সিনেমায় জয়ার সঙ্গে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চক্রবর্তী।

গত পরশু (৩০ জানুয়ারি) সন্ধ্যায় শহর কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে হয়ে গেলো এর শুভ যাত্রা। ভারতের নতুন একটি ওটিটি প্ল্যাটফর্মের উদ্বোধন অনুষ্ঠানে ছবির ঘোষণা দেওয়া হয়। এতে উপস্থিত ছিলেন জয়া আহসান, ঋতুপর্ণা সেনগুপ্ত ও চিত্র ভানু বসু প্রমুখ।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলা জানায়, ছবিতে জয়ার সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী। ওই প্রতিবেদনে সিনেমাটির গল্পের ইঙ্গিত দেওয়া হয়। সেটা এমন- এক গ্রাম্য মেয়ে, যে খেতে খুব ভালবাসে। সে যাই পায়, তা-ই খেয়ে ফেলে। যখন একসময় সে কিছু পায় না, সে চুরি করে খায়। তারপর ঠিক কীভাবে তাকে গ্রাম থেকে বিতাড়িত হতে হয় এবং এরপর ঠিক কী কী হয় তার সঙ্গে- তা নিয়েই ছবিটি তৈরি হবে।

ওই গ্রাম্য মেয়ের ভূমিকায় অভিনয় করছেন জয়া আহসান। ‘চালচিত্র’ সিনেমাটি ভারতের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘হিপ্পিক্স’-এ মুক্তি পাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169