‘কেজিএফ টু’ মুক্তির দিনে সরকারি ছুটির আবেদন!

13

বিনোদন ডেস্ক: বহুল অপেক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। আগামী ১৬ জুলাই ভারতব্যাপী সিনেমাটি মুক্তি পাবে। এই ঘোষণা আসার পর থেকেই দারুণ এক্সাইটেড দর্শকেরা।

এবার জানা গেলো, ‘কেজিএফ টু’ মুক্তির দিনে সরকারি ছুটির আবেদন করেছে দর্শকরা। এই সিনেমার মূল চরিত্রের অভিনেতা কন্নড় সুপারস্টার যশ। তার ভক্তরা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বরাবর আবেদন করেছেন, যাতে ১৬ জুলাই সরকারি ছুটি ঘোষণা করা হয়।

নরেন্দ্র মোদিকে পাঠানো সেই চিঠির ছবি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। চিঠিতে লেখা রয়েছে, আমরা সবাই জানি বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ:চ্যাপ্টার টু’ সিনেমা আগামী ১৬ জুলাই শুক্রবার মুক্তি পাবে। সবাই সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সুতরাং আমরা আপনাকে সরকারি ছুটির দিন ঘোষণা করার অনুরোধ করছি। আমাদের অনুভূতি বোঝার চেষ্টা করুন। এটা শুধু সিনেমা নয়, একটা আবেগ!

এ বিষয়ে অবশ্য ভারত সরকারের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনো।

উল্লেখ্য, ‘কেজিএফ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। কন্নড় ভাষার এই অ্যাকশনধর্মী সিনেমাটি রেকর্ড পরিমাণ ব্যবসা করেছি। পুরো ভারতে সিনেমাটি রীতিমতো ঝড় বইয়ে দিয়েছিল। দুই শতাধিক কোটির বেশি আয় করে কন্নড় সিনেমার ইতিহাসে সবচেয়ে সফল সিনেমার খেতাব পেয়েছে। টানটান উত্তেজনায় ভরা এই সিনেমার দ্বিতীয় পর্ব ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। তাই এই পর্বটি নিয়ে দর্শকদের মনে আগ্রহ আরও বেশি।

‘কেজিএফ’-এর দুটি পর্বই নির্মাণ করেছেন প্রশান্ত নীল। দ্বিতীয় পর্বে যশ ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, নাসের, অনন্ত নাগ প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169