সায়নীকে শ্রীলেখা বললেন, ‘তুইও বিক্রি হয়ে গেলি’

23

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গে ঘনিয়ে আসছে নির্বাচন। এই উপলক্ষে তোড়জোড় চালাচ্ছে রাজনৈতিক দলগুলো। বিশেষ করে প্রধান দুই দল তৃণমূল ও বিজেপি তাদের দল ভারি করার জন্য তারকাদের ভেড়াচ্ছেন নিজ নিজ দলে।

সম্প্রতি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন টালিউডের তরুণ অভিনেত্রী সায়নী ঘোষ। আনুষ্ঠানিকভাবে মমতা ব্যানার্জির কাছ থেকে সদস্যপদ গ্রহণ করেছেন তিনি।

সায়নীর তৃণমূলে যোগদানের বিষয়টি একদমই ভালোভাবে নেননি টালিউডের অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি প্রকাশ্যেই সায়নীকে খোঁচা দিয়েছেন। ফেসবুকে পোস্ট দিয়ে শ্রীলেখা লিখেছেন, ‘অপ্রত্যাশিত সায়নী! তুইও শেষ পর্যন্ত বিক্রি হয়ে গেলি, খেলতে নেমে গেলি?’

সায়নী ঘোষ একজন স্পষ্টবাদী মানুষ। অভিনয়ের বাইরে তিনি ভারতের নানা বিষয়ে সোচ্চার থাকেন। অন্যায়ের প্রতিবাদ করেন। এমনকি তৃণমূল সরকারের বিরুদ্ধেও রাজপথে নেমেছিলেন সায়নী। তাই অনেকে হয়ত ভেবেছিলেন, তিনি বামপন্থী।

হয়ত শ্রীলেখাও ভেবেছিলেন। কেননা শ্রী নিজেও বামপন্থী রাজনীতিতে বিশ্বাস করেন। শোনা যাচ্ছে, তিনিও শিগগির বামদলে যোগ দেবেন। আর সেজন্যই সায়নীর তৃণমূলে যোগ দেয়াকে মেনে নিতে পারছেন না তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169