এবার বিজেপিতে যোগ দিলেন পায়েল সরকার

24

বিনোদন ডেস্ক: সিনে জগতের তারকাদের দলে নিতে রীতিমতো লড়াই করছে পশ্চিমবঙ্গের রাজনৈতিক দলগুলো। বিশেষ করে তৃণমূল কংগ্রেস ও বিজেপি এই দৌড়ে এগিয়ে। গত কিছু দিনে এ দুটি দলে বেশ কয়েকজন টালিউড তারকা যোগ দিয়েছেন।

এবার বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার। ২৫ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তার হাতে বিজেপির পতাকা তুলে দেন। সেই সঙ্গে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান অভিনেত্রীকে।

এর আগে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত ও নায়ক হিরণ, টিভি অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাস, মল্লিকা বন্দ্যোপাধ্যায় ও অতনু রায় প্রমুখ। অন্যদিকে তৃণমূলে যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষসহ একঝাঁক তারকা।

বিজেপিতে যোগ দেওয়ার পর ফেসবুকে একটি ছবি শেয়ার দিয়েছেন পায়েল সরকার। সেটার ক্যাপশনে লিখেছেন, ‘একটি নতুন সূচনা’। পায়েলের সেই পোস্টে অনেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

এদিকে তারকাদের এভাবে বিজেপি ও তৃণমূলে যোগ নেওয়া নিয়ে অনেকেই সমালোচনা করছেন। গতকাল সায়নী ঘোষ তৃণমূলে যোগ দেয়ায় তার নিন্দা জানিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার মতে, তারকারা বিক্রি হয়ে এসব দলে যোগ দিচ্ছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169