খোলামেলা ছবি শেয়ার করে সমালোচিত সোহিনী!

26

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। টিভি সিরিয়াল দিয়ে শুরু করেছিলেন ক্যারিয়ার। এরপর সিনেমায় এসে নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলে দারুণ সাফল্য লাভ করেছেন।

সোহিনী সরকারকে বরাবরই চিরচেনা বাঙালি নারীর রূপেই পাওয়া গেছে। শাড়ি, কপালে টিপ আর সাদাসিধে সাজ; এভাবেই দর্শকরা তাকে ভালোবাসেন।

কিন্তু সম্প্রতি সোহিনী নিজেকে খোলস ছাড়িয়ে বাইরে আনতে শুরু করেছেন। আগের মতো শাড়ি কিংবা সাধারণ পোশাকে নয়, বরং খোলামেলা ও শর্ট ড্রেসেই নিজেকে উপস্থাপন করছেন তিনি।

গতকাল ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন সোহিনী সরকার। যেখানে তাকে কালো রঙের একটি হাই স্লিট পোশাকে দেখা গেছে। কিন্তু সেই পোশাকের সীমানা ভেদ করে সোহিনীর বক্ষ বিভাজিকা স্পষ্ট। যা নিয়ে ভক্তরা আপত্তিকর মন্তব্য করছেন।

বাঙালি সাজেই সোহিনী বেশি মানানসই। তা সত্ত্বেও পশ্চিমা পোশাক পরে তিনি কেন ফটোশ্যুট করলেন, এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কেউ লিখেছেন, ‘অপ্রত্যাশিত! অন্যদের থেকে তফাৎ কি আর রইলো। বং রূপেতেই পাগল ছিলাম’; কেউ লিখেছেন, ‘বাঙালি পোশাকে বেশি সুন্দরী লাগে’। তবে অধিকাংশের মন্তব্যই অশালীন ভাষায়, প্রকাশের অযোগ্য। যদিও এসব মন্তব্যের কোনো জবাব দেননি সোহিনী।

উল্লেখ্য, সোহিনী সরকার বর্তমানে কাজ করছেন ‘এই আমি রেণু’ সিনেমায়। এটি নির্মাণ করছেন সৌমেন সুর। এতে তার বিপরীতে আছেন সোহম চক্রবর্তী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169