বদলে গেলো ‘গুলশানের চামেলী’ সিনেমার নির্মাতা ও নায়িকা!

43

বিনোদন ডেস্ক: গেলো বছরের সেপ্টেম্বরে একটি নতুন সিনেমার পোস্টার প্রকাশিত হয়। সিনেমার নাম ‘গুলশানের চামেলী’। পোস্টারে দেখা যায়, চেয়ারের মধ্যে এক নারীকে বেঁধে রাখা হয়েছে। চারপাশে ছড়িয়ে আছে রক্ত। নির্যাতনের ছাপ স্পষ্ট।

পোস্টারটি প্রকাশের পর ব্যাপক আলোচিত হয়। তখন জানানো হয়, মোহাম্মদ ইকবালের প্রযোজনায় ‘গুলশানের চামেলী’ সিনেমাটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা সৈকত নাসির। আর এতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

তবে সাত মাস পেরিয়ে গেলেও শুরু হয়নি ‘গুলশানের চামেলী’ সিনেমার কাজ। আর এমন সময়েই প্রযোজক জানালেন নতুন খবর। সিনেমাটিতে নায়িকা হচ্ছেন ঢাকাই শোবিজের মডেল-অভিনেত্রী মারিয়া মিম। আর সিনেমাটি পরিচালনা করবেন প্রযোজক মোহাম্মদ ইকবাল নিজেই।

এ বিষয়ে ইকবাল বলেছেন, ‘গুলশানের চামেলী’ সিনেমায় দু’জন নায়িকা থাকবেন। অনেক দিন ধরেই নায়িকা খুঁজছিলাম। অবশেষে একজনকে নির্বাচিত করেছি। আরেকজনকে নেবো কলকাতা থেকে।

তবে কলকাতা থেকে কাকে দেখা যাবে এই সিনেমায়, তা নিশ্চিত করেননি মোহাম্মদ ইকবাল। তিনি জানান, করনা পরিস্থিতি স্বাভাবিক হলে ঈদের পরই ‘গুলশানের চামেলী’র শুটিং শুরু হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169