করোনায় আক্রান্ত পূজা হেগড়ে

35

বিনোদন ডেস্ক: ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি টুইট করে অভিনেত্রী নিজেই এই খবরটি জানিয়েছেন।

টুইটারে পূজা হেগড়ে লিখেছেন, ‘আমার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভি এসেছে। চিকিৎসকের পরামর্শে বাড়িতে আইসোলেশনে রয়েছি। সম্প্রতি যারা আমার সংস্পর্শে এসেছেন, প্লিজ তারা কোভিড-১৯ পরীক্ষা করান।’

ভারতে সম্প্রতি করোনার প্রকোপ বেড়ে গেছে আশঙ্কাজনক হারে। তিন লক্ষাধিক মানুষ প্রতিদিন আক্রান্ত হচ্ছে। এই তালিকা থেকে বাদ পড়ছেন না বিনোদন দুনিয়ার তারকারাও। প্রতিদিনই কোনো না কোনো তারকা করোনায় সংক্রমিত হচ্ছেন।

এদিকে পূজার করোনায় আক্রান্তের খবর শুনে তার সহকর্মী ও ভক্তরা বেশ উদ্বিগ্ন। তারা মন থেকে আশীর্বাদ করছেন নায়িকার জন্য। তাদের ধন্যবাদ জানিয়ে পূজা টুইট করেছেন- ধন্যবাদ সবাইকে এতো ভালোবাসা দেখানোর জন্য। আমি বেশ ভালো আছি। আমার মধ্যে সাধারণ উপসর্গগুলো আছে। তোমরা আমার মুখে হাসি ফুটিয়েছো।

উল্লেখ্য, পূজা হেগড়ে দক্ষিণী সিনেমা দিয়েই জনপ্রিয়তা লাভ করেছেন। পাশাপাশি তিনি বলিউডেও কাজ করেছেন। বর্তমানে তার হাতে বেশ কিছু বড় আয়োজনের সিনেমা রয়েছে। এর মধ্যে একটি হলো ‘রাধে শ্যাম’। যেখানে তিনি জুটি বেঁধেছেন সুপারস্টার প্রভাসের সঙ্গে। এছাড়া সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণভীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ এবং রাম চরণের সঙ্গে ‘আচার্য’ নামের একটি সিনেমাও রয়েছে পূজার ঝুলিতে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169