নির্মিত হলো একক নাটক ‘আমার হলো প্রেম’

27

সম্প্রতি নির্মিত হলো একক নাটক ‘আমার হলো প্রেম’ নাটকটি রচনা চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নাসিম সাহনিক। ক্রোমো মিডিয়ার প্রযোজনায় নির্মিত এই নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিস্টি মারিয়া,জিদান সরকার,মাহমুদা মিথিলা প্রমুখ।

এ নাটকের গল্পে দেখা যাবে জিদান এবং মিষ্টি মারিয়া একই গ্রামের। তারা দুজন দুজনাকে মনে মনে পছন্দ করে কিন্তু বলা হয়নি । জিদান পড়ালেখার পাঠ চুকিয়ে তাদের গ্রামের কলেজে শিক্ষকতা শুরু করে । জিদান ও মিষ্টি মারিয়ার ভালোবাসার মধ্যে একমাত্র বাঁধা হয়ে দাঁড়ায় মিষ্টি মারিয়ার কাজিন মিথিলা । শুরু হয় তাদের ভালোবাসার মধ্যে এক বিশাল দ্বন্দ্ব।

এমনই এক রোমান্টিক গল্পে নানা ধরনের ঘটনা ঘটতে থাকে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে যেকোনো একটা বেসরকারি চ্যানেলে প্রচার হবে নাটকটি। এ তথ্য নিশ্চিত করেন নাটকের পরিচালক নাসিম সাহনিক।

নির্মাতা নাসিম সাহনিক জানান, “নাটকটিতে অভিনয় শিল্পীরা তাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে চরিত্রগুলো ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। নাটকের গল্পে রয়েছে বেশকিছু টুইস্ট যা দর্শকদেরকে আনন্দ দেবে। কোরবানি ঈদের পর শুরু হচ্ছে আমার পরিচালনায় দ্বিতীয় চলচ্চিত্রের শুটিং। তার আগে টিভি এবং ইউটিউবের দর্শকদের জন্য  ঈদের  নাটকটি নির্মাণ করলাম।

অভিনেত্রী মিস্টি মারিয়া বলেন, নাটকটির গল্প অসাধারণ। নাটকটির বিভিন্ন দৃশ্য নারায়নগঞ্জের রূপগঞ্জ এলাকার দারুণ লোকেশনে চিত্রায়ন করা হয়েছে । চলচ্চিত্র নির্মাতা নাসিম সাহনিক দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন নাটকটির মেকিং এ। আশা করি দর্শক নাটকটি পছন্দ করবে।

অভিনেতা জিদান বলেন, নাটকটি রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হয়েছে। অসাধারণ একটি প্রেম কাহিনী।আমার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করছে মিষ্টি মারিয়া। আশা করছি দশর্কের ভালো লাগবে। অভিনেত্রী মিষ্টি মারিয়া বলেন, ‘আমার হলো প্রেম’ প্রেমের গল্প। পরিচালক সাহনিক গল্পটা বলার সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই।কাজটা অনেক ভালো হয়ছে দশর্ক দেখলেই বুঝতে পারবে।

অভিনেত্রী মাহমুদা মিথিলা বলেন,’’ আমার স্বপ্ন হচ্ছে দর্শকপ্রিয় অভিনয় শিল্পী হওয়া। নির্মাতা নাসিম সাহনিক এবং ক্রোমোমিডিয়া এই অসাধারণ গল্পের নাটকে আমাকে বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র উপহার দিয়েছেন। আমি চেষ্টা করেছি সুন্দরভাবে আমার চরিত্রটি উপস্থাপন করতে। বাকীটা দর্শকের উপর ছেড়ে দিচ্ছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169