শরীরী উত্তাপে নজর কাড়লেন দিশা

16

বিনোদন ডেস্ক: করোনাবিধি লঙ্ঘন ও দায়িত্বজ্ঞানহীন কাণ্ডের জেরে বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী দিশা পাটানির। কিন্তু এই বিতর্ক নিয়ে কোনও কেয়ারই করছেন না দিশা। বরং রয়েছেন খোশমেজাজে। যে কারণে দিশার নামে এফআইআর দায়েরের ঘটনার পর কোনওরকম ক্ষমাপ্রর্থনা করা নয়, বরং সামাজিক যোগাযোগমাধ্যমে তার উরু উরু মনের পরিচয় পাওয়া গেল।

ছুটির মেজাজে তার মন পৌঁছে গেছে সমুদ্রের পাড়ে। নিজের বিকিনি পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ালেন দিশা।  সূর্যের পড়ন্ত রোদকে সাক্ষী রেখে কোমর অবধি জলে ডোবানো গা নিয়ে হেয়ার ফ্লিপ করতে মত্ত দিশা পাটানি। সেই ছবি লেন্সবন্দি হয়েছে। ক্যাপশনে শুধু ‘থ্রো-ব্যাক’ শব্দটি উল্লেখ করেছেন অভিনেত্রী।

এদিকে, গতকাল (২ জুন)  জিম থেকে ফিরছিলেন দিশা ও টাইগার। গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিল গাড়ির পেছনে। সেখান থেকে ফেরার পথে ব্যান্ডস্টান্ডে ড্রাইভিংয়ের মজা নিচ্ছিলেন এই তারকা জুটি। আর তখনই মুম্বাই পুলিশের পক্ষ থেকে থামানো হয় তাদের গাড়ি। এরপর ঘোরাফেরার জন্য বৈধ কার্ড দেখানোর পর তাদের গাড়ি ছেড়ে দেওয়া হলেও কয়েক ঘণ্টার মধ্যেই এফআইআর দায়ের করে পুলিশ।

এদিকে, বৃহস্পতিবার (৩ জুন) মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা দায়ের হয়েছে দিশা পাটানি ও টাইগার শ্রুফের বিরুদ্ধে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169