বোল্ড অবতারে চমকে দিলেন সেই প্রিয়া!

16

বিনোদন ডেস্ক: কয়েক বছর আগে একটু খানি মিষ্টি হাসি, আর চোখের ইশারায় পুরো ইন্টারনেট বিশ্ব মাতিয়ে দিয়েছিল এক তরুণী। রাতারাতি তারকা বনে যান তিনি। তার নাম প্রিয়া প্রকাশ ভারিয়ার।

স্কুল ড্রেস পরা প্রিয়ার সেই এক মুহূর্তের ভিডিও ক্লিপটি ভাইরাল হয়েছিল। তিনি পেয়েছেন পরিচিতি। এরপর বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হয়েছেন। কাজ করেছেন সিনেমাতেও।

তবে এবার প্রিয়া প্রকাশ চমকে দিলেন অনুসারীদের। নিজের বোল্ড অবতারের ছবি শেয়ার করে যেন খোলস ছেড়ে বেরিয়ে এলেন তিনি। গতকাল নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন প্রিয়া প্রকাশ। সেগুলো দেখে মনে হয়, উর্ধাঙ্গে তিনি কোনো পোশাক পরেননি। আবেদনময়ী রূপে তিনি তাকিয়ে আছেন ক্যামেরার দিকে।

প্রিয়ার এই সাহসী ছবিতে তিন লক্ষাধিক লাইক পড়েছে। সেই সঙ্গে আছে হাজার হাজার মন্তব্য। যেগুলোতে ভক্তরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

উল্লেখ্য, প্রিয়া প্রকাশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৬৯ লাখের বেশি অনুসারী রয়েছে। অন্যদিকে তিনি মাত্র ৯১ জনকে ফলো করেন।

প্রসঙ্গত, মালায়লাম সিনেমা ‘অরু আদার লাভ’-এ অভিনয় করেই পরিচিতি পান প্রিয়া প্রকাশ ভারিয়ার। এটি ২০১৯ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পায়। তবে তার আগে ২০১৮ সালেই সিনেমাটির একটি গানের ক্লিপ ছড়িয়ে পড়ে। সেখানেই প্রিয়া প্রকাশের হাসি ও চোখের কারিশমা দেখতে পায় নেটিজেনরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169