অর্জুন-জাহ্নভি হাজির হচ্ছেন ‘সিক্রেট প্রজেক্ট’ নিয়ে!

13

বিনোদন ডেস্ক: বছর কয়েক ধরেই সুই-সুতোইয়ের মত সম্পর্ক তৈরি হয়েছে কাপুর পরিবারের ভাই-বোন অর্জুন কাপর ও জানভি কাপুরের মধ্যে। এরই মধ্যে ছোট পর্দার জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’- এ একসঙ্গে হাজিরও হয়েছেন তারা। সেখানে পরস্পরের সঙ্গে দু’জনের খুঁনসুটি থেকে রসায়ন দেখে আপ্লুত হয়েছে দর্শক। মুগ্ধ হয়েছেন শোয়ের সঞ্চালক করণ জোহরও।

পর্দায় সেই প্রথম এবং এখনও পর্যন্ত সেটিই ভাই-বোন জুটির একসঙ্গে হাজির হওয়া। তবে, অনেকদিন ধরেই তাদের অনুরাগীরা বলে আসছেন পর্দায় যেন আবার  একসঙ্গে হাজির হন এই দুই তারকা। সে বিষয়ে কোনও মন্তব্য না করলেও খুব সম্ভবত এই দু’জন এবার দারুণ কিছু করতে চলেছেন।

বৃহস্পতিবার (১ জুলাই) একসঙ্গে অর্জুন-জাহ্নবীকে দেখা গেছে। শোনা যাচ্ছে, একটি ফটোশটও সেরেছেন অর্জন-জানভি। এই প্রকল্পের ফটোশুটের দায়িত্বে ছিলেন খ্যাতনামা ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কোনও সিনেমা নয়, তবে নিঃসন্দেহে বলা যায় এই ‘সিক্রেট প্রজেক্ট’ প্রকাশ্যে আসলেই মুহূর্তে তা হবে ভাইরাল। অত্যন্ত স্মরণীয় হবে এই বিষয়টা। কারণ, এই প্রথমবার একসঙ্গে অর্জুন ও  জানভিকে দেখা যাবে। তাই পুরো বিষয়টা জানার জন্য আরও কিছুদিন ধৈর্য্য ধরে থাকতে হবে অনুরাগীদের!

 এই শুটের একটি ছবিও সামনে এসেছে। এই শুটের একটি ছবিও সামনে এসেছে। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন অর্জুন এবং জাহ্নবী দু’জনই। ছবিতে একেবারেই ক্যাজুয়াল অবতারেই দেখা যাচ্ছে তাদেরকে। কাঁধ ছাপানো চুল এবং সযত্নে ট্রিমড দাড়ি গালে নতুন লুকে ধরা দিয়েছেন অর্জুন। অন্যদিকে, ট্যাঙ্ক টপ, শর্টস এবং হুডি জড়িয়ে সেই ছবিতে হাজির হয়েছেন শ্রীদেবীকন্যা।

প্রসঙ্গত, গত মাসে ফাদার্স ডে’তে একটি ছবি শেয়ার করেছিলেন অর্জুন। তার সঙ্গে ছিলেন- জাহ্নবী, খুশি,অংশুলা এবং বনি কাপুর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169