বিয়ের পর কাজলের পারিশ্রমিক বেড়ে সর্বোচ্চ!

12

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। মিষ্টি হাসি, সুদৃশ্য রূপ আর অভিনয়ের গুণে তিনি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তাকে দক্ষিণী সিনেমায় প্রথম সারির অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়।

কিছু দিন আগেই বিয়ে করেছেন কাজল আগারওয়াল। গৌতম কিচলু নামের এক ব্যবয়ায়ীর সঙ্গে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঘর বেঁধেছেন তিনি। এরপরই নানা গুঞ্জন ছড়ায়। শোনা যায়, কাজলের ক্যারিয়ার এখন শেষের দিকে। এখন নাকি সংসার নিয়েই ব্যস্ত থাকবেন তিনি। এমনকি ইন্ডাস্ট্রিতেও নাকি তার কাজের সংখ্যা কমে গেছে।

তবে সেসব গুঞ্জনে জল ঢেলে দিলো একটি খবর। সেটা হলো, কাজল আগারওয়াল তার নতুন সিনেমার জন্য সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন। সিনেমার নাম ‘উমা’। এই সিনেমার জন্য ২ কোটি রুপি নিচ্ছেন কাজল। যা তার ক্যারিয়ারে সর্বোচ্চ।

জানা গেছে, ‘উমা’ সিনেমাটি হিন্দি ভাষায় নির্মিত হবে। এতে কাজলকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করবেন তথাগত সিংহা। চলতি বছরের শেষ দিকে এর শুটিং শুরুর কথা রয়েছে। পুরো সিনেমার দৃশ্যধারণ হবে কলকাতায়।

নতুন এই সিনেমা প্রসঙ্গে কাজল বলেন, ‘এটি ম্যারি পপিন ঘরানার সিনেমা, যেখানে কল্পনার সঙ্গে বাস্তবতার মিল দেখা যাবে। আমি উমা চরিত্রে অভিনয় করছি এবং প্রস্তুতি নিচ্ছি। পরিচালক কী চাইছেন তা নিয়ে অনেক আলোচনা হয়েছে। তার ভিশনটাই তুলে ধরার চেষ্টা করছি।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169