সঙ্গীতশিল্পী মিলার সাবেক স্বামী সানজারির বিরুদ্ধে চার্জশিট

0 35

সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে সঙ্গীতশিল্পী মিলার করা মারধর ও যৌতুকের অভিযোগে করা মামলার চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ। তদন্ত শেষে ১১ ফেব্রুয়ারি, রবিবার ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিন চৌধুরীর আদালতে চার্জশিট দাখিল করা হয়।

পরে তা মামলার পরবর্তী কার্যক্রমের জন্য ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) বরাবর পাঠানো হয়।

গত বছরের ১২ মে পারিবারিকভাবে প্রেমিক পারভেজ সানজারিকে বিয়ে করেন পপ গায়িকা মিলা। মাত্র চার মাসের মাথায় ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসে পাইলট হিসেবে কর্মরত ছিলেন সানজারি। এর আগে ছিলেন বাংলাদেশ বিমানবাহিনীর ফাইটার পাইলট।

সানজারির সঙ্গে বিচ্ছেদের বিষয়ে মিলা বলেছেন, ‘দশ বছর সম্পর্কের পর আমরা বিয়ে করি। কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি, তার আরও কয়েকজন নারীর সঙ্গে সম্পর্ক আছে। বুঝতে পারি, সে আমাকে ঠকাচ্ছে। যে লোক এত দীর্ঘ সম্পর্কের পরও আমার সঙ্গে এমন আচরণ করতে পারে, তার সঙ্গে আমি থাকতে পারব না।’

গত বছরের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে এ মামলাটি দায়ের করেন মিলা। মামলার নম্বর ৪ (১০) ২০১৭। নারী নির্যাতন দমন আইনে ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা হয়েছে। এর পরপরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে ৫ দিনের রিমান্ডেও নেওয়া হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.