বৈবাহিক জীবনের সংকট নিয়ে হাকিমের ‘মিথোজীবী’

0 36

সংসার এক অদ্ভুত মায়াজাল, সেখানে সুখী হওয়ার রহস্য বড় বিচিত্র। কে কোথায় কার সঙ্গে সুখী হবেন, এ সব বিষয়গুলো আপেক্ষিক। জীবনের যাবতীয় প্রয়োজনগুলোকে আবর্তিত করেই চলে সংসার নামের সমরাঙ্গন। বিবাহিত জীবনে একজনের প্রতি অন্যজনের শ্রদ্ধাবোধ, সহানুভূতি মানুষের সম্পর্ককে নিবিড় ও অটুট করে।

জীবন সরলীকরণের ধ্রুব সত্যটি হলো- দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর একের প্রতি অন্যের নির্ভরশীলতা অত্যাবশ্যক। সংসার টিকে থাকার গুঢ় রহস্য এই নির্ভরশীলতাই। মূলত দু’জনের পরিপূরক সম্পর্কে তৈরি হয় ভালোবাসার ঘর। বৈবাহিক জীবনের নানা সংকট ও টানাপোড়েন নিয়ে ভালোবাসা দিবসে প্রচারিত হবে মিথোজীবী নামের একটি বিশেষ টেলিফিল্ম। টেলিফিল্মটি রচনা করেছেন জিনাত হাকিম, পরিচালনা করেছেন আজিজুল হাকিম।

মিথোজীবী টেলিফিল্মে অন্যতম দুই চরিত্রে আছেন মীর সাব্বির ও সাজু খাদেম। ছবি: সংগৃহীত

দু’টি দম্পতি রওনক-রমা এবং বাবলু-ঝর্ণাকে ঘিরে এগিয়ে যায় টেলিফিল্মের গল্পটি। ওঠে আসে সাংসারিক জীবনের নানা চড়াই-উতরাই। ভালোবাসা দিবসের বিশেষ এ টেলিফিল্মে একসঙ্গে ছোট পর্দায় দেখা যাবে সোহানা সাবা, সাজু খাদেম, মীর সাব্বির এবং মৌটুসি বিশ্বাসকে। এছাড়াও থাকছেন ফেরদৌস তমাল, স্নিগ্ধা, তমাসহ আরও অনেকেই।

. মইনুল খানের সার্বিক তত্ত্বাবধানে মিথোজীবী টেলিফিল্মটি আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিকেল ৩টায় প্রচারিত হবে চ্যানেল আই-এর পর্দায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.