অদ্ভুত ও মজার ঘটনা নিয়ে ‘ফুল এইচডি’

0 ১৩

টানা দুই বছর ধরে সিনেমা ব্যবসায় লোকসান দিচ্ছেন তরুণ প্রযোজক ইফতেখার আলম। এ সময় একদিন তার অফিসে আসে আবুল কালাম মোহাম্মদ সামসুদ্দীন নূর নামের অদ্ভুত এক লোক। সে ঢাকায় এসেছে এমন একটি সিনেমার কাহিনী নিয়ে, যে সিনেমা তৈরি হলে সারা দেশে আলোড়ন সৃষ্টি হয়ে যাবে। কিন্তু ইফতেখার আলম কোনোভাবেই নূরকে পাত্তা দিতে চায় না। তবে ইফতেখারের স্ত্রী তাবাসসুমের কিছুটা আস্থা তৈরি হয় নূরের প্রতি। সে ইফতেখারকে উৎসাহ দেয় নূরের ছবিটি করার জন্য।

ছবির কাহিনী লেখা শুরু করে নূর। কান্নার দৃশ্য লেখার সময় সে হাউমাউ করে কাঁদতে থাকে। কমেডি দৃশ্য লেখার সময় হাসতে থাকে। অ্যাকশন দৃশ্য লেখার সময় উত্তেজনায় কাঁপতে থাকে। চার দিনের মধ্যে তার সিনেমার কাহিনী লেখা শেষ হয়ে যায়। এই কাহিনী নিয়ে ইফতেখার সিনেমা করবে না জানার পর রেগে যায় নূর। সে জেদ ধরে বসে, তার সিনেমা বানাতেই হবে। তা না হলে সে যাবে না। এরপর নানা অদ্ভুত ও মজার ঘটনার মধ্য দিয়ে এগিয়ে ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’র কাহিনী।

ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’তে ন্যাড়া মাথার দৃশ্য

প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’।

অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সানজিদা প্রীতি, ফজলুর রহমান বাবু, নাজিরা মৌ, শহিদুজ্জামান সেলিম, মৌসুমী নাগ, আরফান আহমেদ, তাজিন আহমেদ, আমিরুল হক চৌধুরী, জুঁই করিম, আমিরুল হক চৌধুরি, তাহমিনা মৌ, দীপান্বিতা হালদার, ইলোরা গহর, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ।

ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’র একটি দৃশ্য

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.