কেমন কাটছে হিল্লোল-নওশীনের বিবাহবার্ষিকী?

0

২০১৩ সালের এই দিনে দাম্পত্যের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা আদনান ফারুক হিল্লোল ও অভিনেত্রী নওশীন নাহরিন মৌ। মাঝে কেটে গেছে পাঁচটি বছর। ২০১৮ সালে বিবাহবার্ষিকীর দিনটি কেমন কাটছে তাদের, তা জানতে এই প্রতিবেদক কথা বলেছিলেন হিল্লোলের সঙ্গে। ওপাশ থেকে তিনি জানালেন, শুটিংয়ে ব্যস্ত দুজন, রাতে আছে ঘরোয়া আয়োজন।

পাঁচ বছর আগে পয়লা মার্চ সন্ধ্যায় ঢাকায় নওশীনের বাবার বাড়ি ‘মালঞ্চ’তে সম্পূর্ণ ঘরোয়াভাবে বিয়ে হয়েছিল তারকা এই জুটির। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

বিবাহবার্ষিকীতে হিল্লোল তার নিজ ফেসবুক অ্যাকাউন্টে দুজনের একটি ছবি আপলোড করেন। এতে তিনি লিখেন, ‘মৌ চলো, হ্যাপি অ্যানিভার্সারি।’

বিবাহবার্ষিকীর বিষয়টি বোঝা গেল নওশীনের ফেসবুক অ্যাকাউন্টেও। হিল্লোলকে ভালোবাসা ও বিয়ের পঞ্চমবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি।

বিশেষ দিনটি নিয়ে জানতে চাইলে হিল্লোল বলেন, ‘শুটিংয়ের চাপে কোথাও যাওয়া হয়নি। কোনো প্রোগ্রামও না।’

হিল্লোল জানান, শ্বশুরবাড়িতে গিয়ে একসঙ্গে রাতের খাবার খাওয়ার পরিকল্পনা আছে দুজনের। এর বাইরে চলতি মাসের শেষের দিকে সস্ত্রীক ঘুরতে যাওয়ারও পরিকল্পনা আছে।

বার্ষিকীতে নওশীনকে কোনো উপহার দেওয়া হয়েছে কি না, জানতে চাইলে হিল্লোল বলেন, ‘না, কিছু দেওয়া হয়নি। তবে দেওয়া হবে। আসলে ডেট ফিক্সড করে গিফট দেওয়া হয়নি, পরে হয়ে যাবে।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.